মার্কিন রাষ্ট্রদূতের বাসায় আ.লীগ নেতাদের বৈঠক

0 312

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম : মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্শিয়া ব্লুম বার্নিকাটের বাসায় বৈঠকে করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতারা। সোমবার (৩০ এপ্রিল) রাতে রাষ্ট্রদূত বার্নিকাটের বাসায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে আওয়ামী লীগের একটি প্রতিনিধি এ বৈঠক করেন।

বৈঠকে আগামী জাতীয় নির্বাচন, সিটি করপোরেশন নির্বাচন, বর্তমান রাজনৈতিক পরিস্থিতি, আঞ্চলিক রাজনীতি ও রোহিঙ্গা ইস্যু নিয়ে আলোচনা হয়েছে। আলোচনা হয় আড়াই ঘণ্টাব্যাপী, তবে বার্নিকাটের সঙ্গে ওবায়দুল কাদেরের একান্ত বৈঠকও হয়েছে। তবে আওয়ামী লীগের পক্ষ থেকে এটিকে সৌজন্যমূলক নৈশভোজ বলে দাবি করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক আওয়ামী লীগ নেতা বলেন, বার্নিকাটের সঙ্গে অল্প সময়ের বৈঠক হয়েছে। এতে দুই সিটি করপোরেশন নির্বাচন নিয়ে কথা হয়েছে। সিটি নির্বাচনের পরিবেশ নিয়ে মার্কিন রাষ্ট্রদূত সন্তোষ প্রকাশ করেছেন।

বৈঠকে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য অ্যাম্বাসেডর মো. জমির, সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, ফারুক খান, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আন্তর্জাতিক সম্পাদক শাম্মী আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এবং মার্কিন দূতাবাসের পলিটিকাল অ্যাফেয়াস সেকেন্ড সেক্রেটারি কাজী রহমান দস্তগীর ও জ্যাকব জে লেভিনসহ দূতাবাসের উচ্চপদস্থ কর্মকর্তার উপস্থিত ছিলেন।

ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.

x