‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম হোস্টেলে?

0 241

আলমগীর, বিনোদন : ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম ঢাকার ধনী পরিবারের মেয়ে। মা মারা যাওয়ার পর বাবা আবার বিয়ে করেছেন। তাই বাসা ছেড়ে বিশ্ববিদ্যালয়ের হোস্টেলে ওঠেছেন তিনি। বাবা চান মেয়ে হোস্টেল থেকে বাসায় ফিরে আসুক। কিন্তু জেসিয়া সেটা চান না। ধীরে ধীরে জেসিয়ার সঙ্গে তার বাবার দুরত্ব বাড়তে থাকে। এদিকে হোস্টেলের পরিবেশের সঙ্গেও তাল মেলাতে পারে না সে। অন্যান্য মেয়েদের সঙ্গে তৈরি হয় ঝামেলা।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

জেসিয়া পুরান ঢাকার মেয়ে- এটা সত্য হলেও উপরের ঘটনাটি তার রিয়েল লাইফের নয়, রিল লাইফের। ধারাবাহিক ‘ব্যাচেলর ডটকম’ নাটকে এমনই একটি চরিত্রে দেখা যাবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ বিজয়ী এ সুন্দরীকে। আর এই ধারাবাহিকের মাধ্যমেই নাট্যজগতে বিচরণ শুরু হচ্ছে শোবিজ অঙ্গনের উঠতি তারকা জেসিয়া ইসলামের।

‘ব্যাচেলর ডটকম’ পরিচালনা করছেন ইফতেখার শুভ। গত রবিবার নির্মাতার সঙ্গে সবকিছু চূড়ান্ত করেছেন জেসিয়া। আগামী ফেব্রুয়ারি থেকে নাটকের শুটিংয়ে অংশ নেবেন তিনি। ইতিমধ্যে একুশে টিভিতে ধারাবাহিকটির কয়েকটি পর্ব প্রচারিতও হয়েছে। এর বিভিন্ন চরিত্রে জেসিয়া ছাড়াও অভিনয় করছেন নিলয়, জোভান, নাদিয়া, আইরিন, তানিয়া বৃষ্টি, সিদ্দিক, বাঁধন, ফারুখ আহমেদ, আহমেদ রুবেল, বড়দা মিঠু, কাজী উজ্জ্বল, তুলনা আল হারুন ও ফারজানা রিক্তা প্রমুখ।

এদিকে অভিনয় প্রসঙ্গে জেসিয়া বলেছেন, ‘ইফতেখার শুভ ভাইয়ের ‘ব্যাচেলার ডটকম’ নাটকের গল্পটি আমার কাছে ভালো লেগেছে। আশা করি, নাটকটি আমার ক্যারিয়ারে ভিন্ন মাত্রা যোগ করবে।’ তাছাড়া, মনের মতো গল্প ও চরিত্র পেলে নিয়মিত অভিনয় করে যেতে চান বলেও জানান ‘মিস বাংলাদেশ ২০১৭’।

নাটকে প্রথম হলেও অভিনয়ে কিন্তু একেবারেই নতুন নয় জেসিয়া। এর আগে তিনি মাবরুর রশীদ বান্নাহর একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি ব্যস্ত পড়াশুনা নিয়েও। গ্রীষ্ম মৌসুমে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার লক্ষ্যে মনযোগ দিয়েছেন পড়াশোনায়। কম্পিউটার সায়েন্সে স্নাতক ও স্নাতকোত্তর করার ইচ্ছা আছে পুরান ঢাকার এই দেশসেরা সুন্দরীর।

Leave A Reply

Your email address will not be published.

x