মুক্তির আগেই ‘ডানকি’ নিয়ে দর্শকদের যে বার্তা দিলেন শাহরুখ

0 ১২১

শাহরুখ খানের ‘ডানকি’র ট্রেলার মুক্তি পেয়েছে দুই দিন আগেই। ছবিটি নিয়ে দর্শকদের মাঝে বাড়তি আগ্রহ কাজ করছে। কেননা প্রথমবারের মতো একসঙ্গে কাজ করছেন শাহরুখ-হিরানি। কিছুদিন পরই মুক্তি পেতে চলেছে সিনেমাটি। তার আগে ভক্তদের সঙ্গে আলাপচারিতায় মন দিলেন কিং খান। সিনেমাটি নিয়ে ভক্তদের নানা প্রশ্নের জবাব দিলেন তিনি।

ছবি মুক্তির আগে শাহরুখ খান টুইটারে তার জনপ্রিয় আস্ক এসআরকে সেশনের আয়োজন করে থাকেন। বুধবার (৬ ডিসেম্বর) আয়োজিত এই সেশনে ভক্তদের সঙ্গে আড্ডা দেন তিনি। সেশনে এক ভক্ত লিখেছেন, স্যার কোনো রোমান্টিক গান আছে কি এই ছবিতে?’ এই প্রশ্নের উত্তরে কিং খান বলেন, অবশ্যই আছে। আমি আছি অথচ রোমান্স থাকবে না তা কখনো হয়? বিষয়টা তো তাহলে যে হৃদয় আছে, কিন্তু সেটা আর চলছে না। শাহরুখের এই জবাবে তার ভক্তরা মুগ্ধ হন।

শুধু তাই নয়, ডানকি যে খুব আবেগের ছবি হতে যাচ্ছে সেই আভাসও দিয়েছেন তিনি। এক অনুরাগী তাকে জিজ্ঞেস করেন, শাহরুখ খান স্যার এই ছবি দেখার পর কি খুব কাঁদব? আমি আসলে ভীষণ ইমোশনাল তাই জিজ্ঞেস করছি। তাতে তিনি উত্তর দিয়ে লেখেন, সরি বাবা, এই ছবি দেখে তোমার দারুণ কান্না পাবে।

প্রসঙ্গত, শাহরুখ-হিরানি জুটির ‘ডানকি’ ২০২৩ সালের সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্রগুলোর মধ্যে একটি, যার জন্য অধীর আগ্রহে অপেক্ষা। এতে আরও রয়েছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি, বিক্রম কোচার এবং অনিল গ্রোভারসহ একঝাঁক তারকা। ২২ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

Leave A Reply

Your email address will not be published.