মুস্তাফিজের সর্বশেষ অবস্থা জানালেন লিটন

0 ৫৫
মুস্তাফিজুর রহমান ও লিটন দাস। ছবি : বিসিবি

সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে যে কুমিল্লার তারকা পেসার মুস্তাফিজুর রহমান খেলতে পারছেন না তা ছিল অনুমিতই। ম্যাচের আগেরদিন অনুশীলনের সময় মাথায় আঘাত পান এই পেসার। যার ফলশ্রুতিতে হাসপাতালে চিকিৎসাধীন তিনি। মুস্তাফিজের সবশেষ অবস্থা কেমন, তাই জানালেন কুমিল্লার অধিনায়ক লিটন দাস।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সিলেটের বিপক্ষে ম্যাচে টসের সময় ধারাভাষ্যকার আতাহার আলি লিটনের কাছে জানতে চান কেমন আছেন মুস্তাফিজ, জবাবে লিটন বলেন, ‘সে ভালো আছে। এখনও হাসপাতালে আছে। আশা করছি রাতে হোটেলে দলে যুক্ত হবে।’

এর আগে, কুমিল্লা ভিক্টোরিয়ানস টিম ম্যানেজমেন্টের পক্ষ হতে জানানো হয়, আঘাতের পর তাৎক্ষণিকভাবে রক্ত পড়া থামাতে মুস্তাফিজের মাথায় ব্যান্ডেজ করা হয়। পরে দ্রুত ইম্পেরিয়াল হাসপাতালে নিয়ে করা হয় সিটি স্ক্যান। সিটি স্ক্যান রিপোর্টে কোন অভ্যন্তরীণ রক্তক্ষরণ পাওয়া যায়নি। রিপোর্ট ভালো আসার পরও সতর্কতা হিসেবে বাঁহাতি পেসারকে পর্যবেক্ষণে রেখে দেওয়া হয়।

উল্লেখ্য, রোববার সকালে সাগরিকায় অনুশীলনে আসে টিম কুমিল্লা। সবকিছু ঠিকঠাকই হচ্ছিল। কিন্তু নেটে অনুশীলনের সময় হঠাৎ আঘাত পান মুস্তাফিজ। নেটে বোলিং করার সময়ই এই ঘটনা ঘটে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন বাংলাদেশের এই ক্রিকেটার। তার মাথায় রক্তক্ষরণও হয়।

Leave A Reply

Your email address will not be published.