মেসিকে নিয়ে আসছে অ্যাপল প্লাসের নতুন সিরিজ

0 ১৪২
লিওনেল মেসির ছবিটি এএফপি থেকে নেওয়া

আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের পর লিওনেল মেসিকে নিয়ে অ্যাডিডাস ও অ্যাপল প্লাস ডকুমেন্টারি বানিয়েছিল। সেসব ডকুমেন্টারির বিষয় ছিল আর্জেন্টিনার বিশ্বজয়ের পেছনের গল্প এবং মেসির অপূর্ণতা ঘোচানো নিয়ে। মেসিকে নিয়ে আবারও ডকুমেন্টারি করতে যাচ্ছে অ্যাপল প্লাস টিভি। এবারের বিষয় মেসির ইন্টার মায়ামিতে আসা।

সোমবার (১৪ আগস্ট) এমনটিই জানিয়েছে যুক্তরাষ্ট্রের ক্রীড়াবিষয়ক সংবাদমাধ্যম দি অ্যাথলেটিক। মেসিকে নিয়ে অ্যাপলের এই ডকুমেন্টারিটি বের হবে সিরিজ আকারে। ছয় পর্বের এই সিরিজের নাম ‘আনপ্রেসিডেন্টেড অ্যাক্সেস।’ বাংলা করলে যার অর্থ দাঁড়ায় ‘অভূতপূর্ব আবির্ভাব।’

বিশ্বকাপ জয়ের পর মেসি নির্ভার ফুটবল খেলতে পাড়ি জমিয়েছেন যুক্তরাষ্ট্রে। ইন্টার মায়ামিতে যোগ দিয়ে কেবল মায়ামির ফুটবলই নয়, বদলে দিয়েছেন পুরো যুক্তরাষ্ট্রের ফুটবল উন্মাদনাই। মেসির ছোঁয়ায় অখ্যাত মেজর লিগ সকার ইতোমধ্যে বিখ্যাত হয়ে গেছে। ডেভিড বেকহামের মালিকানাধীন মায়ামিতেও নিজেকে মেলে ধরেছেন দারুণভাবে। পাঁচ ম্যাচ খেলে ইতোমধ্যে আট গোল করেছেন এই আর্জেন্টাইন মহাতারকা।

তবে, মেসিকে পেতে কম কাঠখড় পোড়াতে হয়নি মায়ামির। চলতি মৌসুমে মেসির সঙ্গে পিএসজির চুক্তি শেষ হওয়ার পর ফ্রি এজেন্ট হয়ে যান ফুটবলের ক্ষুদে জাদুকর। তাকে পেতে শুরু হয় পুরোনো ক্লাব বার্সেলোনা ও সৌদি ক্লাব আল-হিলালের লড়াই। শেষ বেলায় তাকে দলে ভেড়ায় মায়ামি।

কীভাবে মেসিকে পেল যুক্তরাষ্ট্রের ক্লাবটি, এর পেছনের গল্প নিয়েই অ্যাপল প্লাস টিভি তৈরি করবে এই ডকুমেন্টারি। এ প্রসঙ্গে মেসি বলেন, ‘আমি মায়ামিতে না আসলে অসাধারণ সব মানুষ ও সংগঠনের সঙ্গ পেতাম না, যারা আমাকে ভীষণ সুখে রেখেছে।’

Leave A Reply

Your email address will not be published.