মেসিকে নিয়ে বড় দুঃসংবাদ পেলো আর্জেন্টিনা

0 ৯৯

ইন্টার মায়ামির হয়ে কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের ম্যাচে চোট পেয়েছিলেন লিওনেল মেসি। ডান পায়ের হ্যামস্ট্রিংয়ের চোটে কারণে আসন্ন দুটি প্রীতি ম্যাচ থেকে ছিটকে গেছেন এই আর্জেন্টাইন সুপারস্টার। এলসালভাদর ও কোস্টারিকার বিপক্ষে তাকে ছাড়ায় মাঠে নামবে বিশ্বচ্যাম্পিয়নরা।

সোমবার (১৮ মার্চ) নিজেদের ভেরিফাইড এক্স অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে মেসির না খেলার বিষয়টি নিশ্চিত করেছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) ।

গত বৃহস্পতিবার কনক্যাকাফ চ্যাম্পিয়ন্স কাপের শেষ ষোলোর দ্বিতীয় লেগে ন্যাশভিল এসসিকে ৩-১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে মেসির ক্লাব ইন্টার মায়ামি। সেদিনই পায়ে চোট পান তিনি। তাই ম্যাচের ৫০তম মিনিটে মাঠ থেকে তাকে উঠিয়ে নেওয়া হয়।

ম্যাচের পর মায়ামির কোচ জেরার্দো মার্তিনো মেসির চোটের বিষয়টি নিশ্চিত করলেও সেটা গুরুতর কিনা তা জানাননি। বিভিন্ন পরীক্ষার পর ক্লাবটি এক বিবৃতিতে বিশ্বকাপজয়ী অধিনায়কের হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ার কথা নিশ্চিত করে।

মায়ামির হয়ে নতুন মৌসুমেও দারুণ ছন্দে আছেন সাবেক বার্সেলোনা ও পিএসজি তারকা মেসি। সব প্রতিযোগিতা মিলিয়ে এখন পর্যন্ত ৫ ম্যাচ খেলে ৫ গোল ও ২ অ্যাসিস্ট করেছেন তিনি।

আগামী জুন-জুলাইয়ে অনুষ্ঠেয় কোপা আমেরিকার আগে সবশেষ আন্তর্জাতিক বিরতিতে অনুষ্ঠেয় দুটি প্রীতি ম্যাচই হবে যুক্তরাষ্ট্রে। আগামী ২৩ মার্চ ফিলাডেলফিয়ায় এলসালভাদরের মুখোমুখি হবে তিনবারের বিশ্বজয়ীরা। এরপর ২৭ মার্চ লস অ্যাঞ্জেলসে তাদের প্রতিপক্ষ কোস্টারিকা।

মেসি এবার ঠিক কতদিনের জন্য মাঠের বাইরে, তা নিয়ে আছে নানা প্রশ্ন। ইন্টার মায়ামির আর্জেন্টাইন কোচ জেরার্ড টাটা মার্টিনো জানিয়েছেন, কনকাকাফ চ্যাম্পিয়ন কাপে মেসিকে আবার দেখা যাবে ফুটবলের মাঠে। সে অনুযায়ী, এপ্রিলের প্রথম সপ্তাহে মাঠে ফিরবেন মেসি।

Leave A Reply

Your email address will not be published.