মেসিকে ‘লোভনীয়’ তিন প্রস্তাব দিল মায়ামি!

0 ৬২
লিওনেল মেসি। ছবি : মেসির অফিসিয়াল ফেসবুক পেজ

ফুটবলে মৌসুম শেষের সময় যত ঘনিয়ে আসে, দলবদলের বাজার তত জমে ওঠে। এবারের দৃশ্য ভিন্ন। দলবদলের পুরোটাজুড়ে কেবল একজনই। তিনি লিওনেল মেসি। পিএসজির সঙ্গে সম্পর্ক শেষ হয়েছে মেসির। এরপর থেকেই তার দলবদল ঘিরে প্রতিদিনই আসছে নতুন মোড়। এতে ভক্তদের কৌতূহল বাড়ছে আরও। মেসিকে পেতে আগে থেকেই মরিয়া প্রচেষ্টা চালাচ্ছে তিনটি ক্লাব।

ইন্টার মায়ামির অন্যতম দুই স্পন্সর বিশ্বখ্যাত ক্রীড়াসামগ্রী প্রস্তুতকারক প্রতিষ্ঠান অ্যাডিডাস ও টেক জায়ান্ট অ্যাপল। রোমানোর পোস্টের বরাতে জানা যায়, মায়ামির তিনটি প্রস্তাবের একটি হলো, অ্যাডিডাস থেকে পাওয়া ক্লাবের লভ্যাংশের একটা অংশ দেওয়া হবে মেসিকে। অ্যাপলের বেলায়ও একই প্রস্তাব দেওয়া হয়েছে। সবচেয়ে বড় যে প্রস্তাবটা দিয়েছে ক্লাবটি, তা চোখ কপালে তোলার মতো।

মেসি যদি মায়ামিতে যোগ দেন এবং সেখান থেকেই অবসর নেন, তাহলে তাকে ক্লাবটির শেয়ারহোল্ডার করা হবে। অর্থাৎ ইন্টার মায়ামির মালিকানার একটা অংশ দেওয়া হবে মেসিকে। এর আগে ক্লাবটি ডেভিড বেকহামকেও ক্লাবের মালিকানার অংশ দিয়েছিল। এগুলো সবই মেসির বার্ষিক বেতন ও বোনাসের বাইরে। যদিও মায়ামি কোনোরকম অর্থের অঙ্ক প্রকাশ করেনি।

এদিকে আল-হিলাল মেসিকে বার্ষিক ৪০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে বলে বেশ শক্ত গুঞ্জন ভাসছে বাতাসে। অন্যদিকে, মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি গিয়েছেন বার্সেলোনায়। বার্সা সভাপতি হুয়ান লাপোর্তের সঙ্গে বৈঠক করেছেন।

শেষ পর্যন্ত মেসি কোথায় যাবেন, কোন ক্লাব তাকে পাবে, সেই উত্তর সময়ের হাতে। তবে প্রতিদিনই জমে উঠছে মেসিকে ঘিরে দলবদলের রহস্য।

Leave A Reply

Your email address will not be published.