মেসি-এমবাপ্পের সম্পর্কে ফাটল?

0 ১৮১
লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপ্পে। ছবি : রয়টার্স

বিশ্বকাপ শেষে ফুটবল ফিরেছে ক্লাবের চেনা আঙ্গিনায়। লিওনেল মেসি ফিরেছেন প্যারিসে। ফ্রেঞ্চ লিগ ওয়ানে পিএসজি মুখোমুখি হয়েছে অ্যাঞ্জার্সের। জিতেছে ২-০ ব্যবধানে। কয়েকদিন বেশি ছুটি কাটানোর কথা থাকলেও মেসি ফিরে এসেছেন আগেই। কিন্তু দলের সঙ্গে যোগ দেননি কিলিয়ান এমবাপ্পে। তিনি ছুটি কাটাচ্ছেন। আসেননি দলের অনুশীলনে।

কবে নাগাদ দলে ফিরবেন এমবাপ্পে, সেটি নিশ্চিত নয়। তা নিয়ে শুরু হয়েছে দুইয়ে দুইয়ে চার মেলানো। বাতাসে ভেসে বেড়াচ্ছে, সম্পর্কে ফাটল ধরেছে মেসি-এমবাপ্পের। বিশ্বকাপ ফাইনালে মেসির আর্জেন্টিনার কাছে হেরেছে ফ্রান্স। সবটুকু দিয়ে চেষ্টা করেও দেশকে শিরোপা এনে দিতে পারেননি এমবাপ্পে।

বিশ্বকাপ শেষে এমবাপ্পেকে নিয়ে আর্জেন্টাইনরা বেশ বাজেভাবে মজা করেছে। আর্জেন্টিনা জাতীয় দলের খেলোয়াড় থেকে শুরু করে সাধারণ মানুষ, সবাই মজা নিয়েছে এমবাপ্পেকে নিয়ে। ধারণা করা হচ্ছে, এসবের জেরে মেসির সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে ফরাসি সুপারস্টারের। মেসি কিংবা এমবাপ্পে কেউই এই ব্যাপারে মন্তব্য না করলেও ফাটলের সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ার।

গালতিয়ারের মতে এমন কিছুই হয়নি। সবকিছু মেলানোর মানেও দেখছেন না তিনি। গালতিয়ার বলেন, “মেসি ও এমবাপ্পের সম্পর্ক খারাপ হয়নি। সবকিছু গুলিয়ে ফেলার কোনো কারণ দেখছি না। ওরা আগের মতোই আছে। ফাইনালে হারার পরেও এমবাপ্পের আচরণ ঠিকঠাক আছে।”

Leave A Reply

Your email address will not be published.