মেসি জ্বরে কাঁপছে যুক্তরাষ্ট্র, টিকেটের দাম আকাশচুম্বী

0 ৬৭
ছবি : এএফপি

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির নতুন ক্লাব ইন্টার মায়ামির হয়ে তার অভিষেক হতে পারে আগামী ২১ জুলাই। লিগস কাপে মেক্সিকান ক্লাব ক্রুজ আজুলের বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে নামতে পারেন বিশ্বকাপজয়ী এই তারকা। মেসির সম্ভাব্য অভিষেক ম্যাচে তার খেলা দেখতে দর্শকদের যেন আগ্রহের কমতি নেই। টিকেটের মূল্য ছাড়িয়েছে কোটি টাকা।

গতকাল মঙ্গলবার (১৮ জুলাই) যুক্তরাষ্ট্র ভিত্তিক গণমাধ্যম সিএনএনের এক প্রতিবেদন অনুযায়ী, মেসিকে এক নজর দেখার জন্য তর সইছে না ভক্ত-সমর্থকদের। কেউ কেউ তো চোখ কপালে ওঠার মত অর্থ খরচ করেছেন শুধু টিকেট কিনতে।

এই ম্যাচের সর্বনিন্ম টিকেটের মূল্য ৪৮৭ ডলার। যা বাংলাদেশি টাকায় প্রায় ৫০ হাজার টাকার কাছাকাছি। এছাড়া টিকেটের সর্বোচ্চ মূল্য প্রায় ১ লাখ ১০ হাজার ডলার। যা বাংলাদেশি মুদ্রায় ১ কোটি টাকারও বেশি। মূলত মেসিকে পরিচয় করিয়ে দেওয়ার পরেই টিকেটের দাম লাফিয়ে লাফিয়ে বেড়েছে।

টিকেট বিক্রির ওয়েবসাইট ভিভিড টিকেট এই তথ্য জানিয়েছে। এমনকি কিছু দর্শক ওই ম্যাচ দেখতে ৭০০ মাইল ভ্রমণ করে আসবেন খেলা দেখতে। ম্যাচের টিকেটের পাশাপাশি মেসির নাম সম্বলিত মায়ামির জার্সিও চড়া দামে বিক্রি হচ্ছে। প্রতিটি জার্সি বিক্রি হচ্ছে অন্তত ২০০ ডলারে। যা বাংলাদেশি মুদ্রায় ২২ হাজার টাকা।

যদিও এই ম্যাচে মেসি খেলবেন কিনা সেই বিষয়ে কোনো নিশ্চয়তা নেই। আরও কদিন ক্লাবটির হয়ে অনুশীলন করার পরই তাকে মাঠে নামাবে ক্লাবটি এমনটি আভাস রয়েছে। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে কোচ টানা মার্টিনো।

Leave A Reply

Your email address will not be published.