মেসি-রোনালদোর আরেকটি দ্বৈরথ হবে কি?

0 ১৭৬
মেসি-রোনালদো। ক্রিস্টিয়ানো রোনালদোর অফিসিয়াল ফেসবুক পেজ নেওয়া পুরোনো ছবি

চলতি বছরের জানুয়ারিতে মুখোমুখি হয়েছিল পিএসজি ও রিয়াদ একাদশ। প্রীতি ম্যাচটিতে সৌদি প্রো লিগের দুই দল আল-হিলাল ও আল-নাসেরের তারকাদের নিয়ে রিয়াদ একাদশ সাজানো হয়েছিল। কিং ফাহাদ স্টেডিয়ামের সেই ম্যাচকে ঘিরে দর্শকদের আকাশচুম্বী আগ্রহের কারণ ছিলেন পিএসজির লিওনেল মেসি ও রিয়াদ একাদশের ক্রিস্টিয়ানো রোনালদো। অনেকদিন পর মেসি-রোনালদোর দ্বৈরথ দেখতে ভক্তরা মুখিয়ে ছিল।

এবার পিএসজির সঙ্গে আবারও খেলবেন রোনালদোরা। তবে, এবার রিয়াদ একাদশ নয়, আল-নাসের প্রাক-মৌসুম প্রীতি ম্যাচে অংশ নেবে পিএসজির সঙ্গে। ২৫ জুলাই ম্যাচটি অনুষ্ঠিত হবে জাপানে। আল-নাসের আজ শুক্রবার (২ জুন)  তাদের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করে নিশ্চিত করেছে বিষয়টি।

প্রতি মৌসুম শেষে অনেক দলই বিশ্বভ্রমণে বের হয় প্রাক-মৌসুমে। প্রীতি ম্যাচ খেলে নিজেদের ঝালাই করার পাশাপাশি যেসব দেশে যায়, কাজ করে সেসব দেশে নিজেদের ক্লাব ও ফুটবলের জনপ্রিয়তা বাড়াতে। এশিয়ার জনগোষ্ঠী বেশি হওয়ায় এবং ফুটবলের উন্মাদনা এখানে বেশি হওয়াতে বেশিরভাগ দল বেছে নেয় এশিয়াকে।

আগের লড়াইয়ে দল ছাপিয়ে মূখ্য হয়ে উঠেছিলেন মেসি রোনালদো। এবারে সেই উত্তাপ ছড়ানোর সম্ভাবনা কম। মৌসুম শেষে মেসির পিএসজি ছাড়ার সম্ভাবনাই বেশি। এমনটি হলে দর্শকরা বঞ্চিত হবে মেসি রোনালদোর আরেকটি লড়াই দেখা থেকে। আর মেসি পিএসজিতে রয়ে গেলে আবারও ভক্তরা বুঁদ হবে দুই মহাতারকার লড়াইয়ে। হোক প্রীতি ম্যাচ, তবুও মেসি রোনালদো বলে কথা!

Leave A Reply

Your email address will not be published.