মোহনপুরে ক্ষুদ্র উদ্যোক্তাদের মাঝে ঋণ বিতরণ 

0 ৫৩
মোহনপুর প্রতিনিধি: মোহনপুরে ক্ষুদ্র ক্ষুদ্র উদ্যোক্তাদের মাঝে ঋণ ও চারা গাছ বিতরণ করা হয়েছে। সোমবার (২০ মে) দুপুর ১২ থেকে এই ক্ষুদ্র ক্ষুদ্র উদ্যোক্তাদের মাঝে ক্ষুদ্র ঋণ বিতরণ অনুষ্ঠান উপজেলা অডিটোরিয়াম রুমে আরম্ভ হয়ে প্রায় দুপুর ১ টা পর্যন্ত এই কার্যক্রম চলে।
মোহনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়শা সিদ্দিকার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী ৫৪,(পবা-মোহনপুর-৩) আসনের সংসদ সদস্য (এমপি) আসাদুজ্জামান আসাদ।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন   মোহনপুর থানার অফিসার ইনচার্জ হরিদাস মন্ডল, এছাড়াও আরও উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
এই অনুষ্ঠানের মাধ্যমে সর্বমোট ৩৫ ক্ষুদ্র উদ্যোক্তাদের ৩ লক্ষ ১০ হাজার টাকার চেক এবং প্রত্যেককের মাঝে বিভিন্ন রকমের ফলজ চারা গাছ বিতরণ করা হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আসাদুজ্জামান আসাদ বলেন, ক্ষুদ্র ঋণ প্রদানের মাধ্যমে অসংখ্য বেকার যুবক-যুবতীদের ক্ষুদ্র উদ্যোক্তা করার মাধ্যমে দেশকে উন্নত করা সম্ভব। শিক্ষিত বেকার যুবক-যুবতীদের জন্য এই ক্ষুদ্র ঋণের বিকল্প হতে পারে না। আগামীতে সরকারের পক্ষ থেকে এরকম আরো অনেক ভালো ভালো উদ্যোগ গ্রহণ করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.