মোহনপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

749

জাহিদুর রশিদ, মোহনপুর : রাজশাহী মোহনপুর উপজেলার যথাযোগ্য মর্যদায় জাতীয় শোক দিবস উপযাপিত হয়েছে।
এ উপলক্ষে মোহনপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দিনভর নানা কর্মসূচির পালন করা হয়। সকাল ৯ টায় রাজশাহী (পবা-মোহনপুর)-৩ আসনের এমপি আয়েন উদ্দিন উপস্থিত থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী-শিক্ষক,বিভিন্ন রাজনৈতিক, ব্যক্তিবর্গ সরকারি কর্মকর্তা কর্মচারীদের উপস্থিতিতে উপজেলা ক্যাম্পাস হতে শোক র‌্যালী বের করা হয়। র‌্যালীটি রাজশাহী-নওগাঁ মহাসড়কে রাস্তার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবিররের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পবা-মোহনপুর-৩ আসনের এমপি আয়েন উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার(ভূমি) আব্দুল্লাহ আল মাহমুদ,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপধাক্ষ্য মাওলানা আবুল কালাম আজাদ,বানেছা বেগম,অফিসার ইনর্চাজ(ওসি) এস এম মাসুদ পারভেজ,কৃষি কর্মকর্তা মোহাম্মদ খয়ের উদ্দিন মোল্লা সকল কর্মকর্তা বৃন্দ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, যুগ্ম সম্পাদক কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ, ইউপি চেয়ারম্যান আল -মোমিন শাহ গাবরুসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রধানগণ, স্থানীয় নেতৃত্ববৃন্দ উপস্থিত ছিলেন।পরে শিক্ষার্থী অংশগ্রহনে,রচনা,চিত্রাস্কন ,উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতার ও পুরস্কার বিতরনর করা হয়। এছাড়া বিভিন্ন ধর্মীয় উপসানালয়ে জাতির জনকের রুহের মাগফেতার কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়। দুপুরে গরীব ও দুস্থদের মাঝে খাবার বিতরন করা হয়।

মোহনপুরে জাহানাবাদ ইউপিতে শোক দিবস পালিত
মোহনপুর প্রতিনিধিঃ মোহনপুর উপজেলার ৬ নং জাহানাবাদ ইউনিয়নের আয়োজনে যথাযোগ্য মর্যদায় জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
ইউপি চেয়ারম্যান এমাজ উদ্দিন খানের সভাপতিত্বে শোক দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সকল ইউপি সদস্য, গ্রাম পুলিশ, এলাকার নেতৃত্ববৃন্দ উপস্থিত ছিলেন।

মোহনপুরে বাকশিমইল ইউপিতে শোক দিবস পালিত
মোহনপুর প্রতিনিধিঃ মোহনপুর উপজেলার ৫ নং বাকশিমইল ইউনিয়নের আয়োজনে যথাযোগ্য মর্যদায় জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
ইউপি চেয়ারম্যান আল-মোমিন শাহ্ গাবরু, সভাপতিত্বে শোক দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সকল ইউপি সদস্য, গ্রাম পুলিশ, এলাকার নেতৃত্ববৃন্দ উপস্থিত ছিলেন।
জাতীয় শোক দিবস পালিত
মোহনপুর প্রতিনিধিঃ মোহনপুর ধূরইল ইসলামী বালিকা দাখিল মাদরাসায় যথাযথ যর্যাদায় গতকাল সোমবার জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল, কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন ম্যানেজিং কমিটির সভাপতি প্রভাষক হাসিবুর রহমান। জাতীয় জনকের জীবনের উপর বক্তব্য রাখেন সুপার নুরুজ্জামান। প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী সাধারন সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ।

x