মোহনপুরে সাংবাদিকদের সঙ্গে চেয়ারম্যান প্রার্থী রাসেল এর মতবিনিময়

0 ৪৬
মোহনপুর প্রতিনিধি: রাজশাহী মোহনপুর উপজেলার কর্মরত সাংবাদিকদের সঙ্গে নির্বাচনী মতবিনিময় করেছেন চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান ভাইস চেয়ারম্যান মেহবুব হাসান রাসেল। রোববার বিকালে (৫ই মে) মোহনপুর উপজেলা ডাকবাংলো চত্তরে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এই সময় তিনি তার দীর্ঘদিনের রাজনৈতিক জীবনের সুদিন, দুর্দিনের কথা উপস্থাপন করে সাংবাদিকদের মাধ্যমে জনসাধারণের কাছে ভোট প্রার্থনা করেন।তিনি আরো বলেন, আমার পরিবার আওয়ামী পরিবার। আমি ছাত্রজীবন থেকেই রাজনীতির সাথে সম্পৃক্ত হই। আওয়ামী লীগের দুর্দিনে আমি ছিলাম নিবেদিত প্রাণ। যার ফলোশ্রুতিতে ১/১১ তে কারাগারে যায়।
আমি রাজনীতিতে সম্পৃক্ত থাকার কারণে নিজেকে চাকরী কিংবা ব্যবসা প্রতিষ্ঠা করতে পারিনি। আমি মোহনপুর উপজেলার সর্বস্তরের মানুষের আস্থার প্রতিক।তাদের আন্তরিকতা ও ভালাবাসায় গত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর তুলনায় বেশি ভোট পেয়ে ভাইস চেয়াম্যান নির্বাচিত হয়ে পাঁচ বছর যাবত জনগণের পাশে থেকেছি। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছি।
আজ যাচাই বাছাইয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা মনোনয়ন বৈধ ঘোষণা করেন। এজন্য এবারের নির্বাচনে উপজেলাবাসীর নিকট দোয়া ও ভোট প্রার্থনা করেন তিনি। আগামী ২৯ মে তৃতীয় ধাপে মোহনপুর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

Leave A Reply

Your email address will not be published.