যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী

0 ৩৬১

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, আমরা দুর্নীতি ও টেন্ডারবাজির বিরুদ্ধে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কাজ করছি। যেখানেই দুর্নীতি দেখব, আইনশৃঙ্খলার অবনতি দেখব, সেখানেই অভিযান প্রক্রিয়া অব্যাহত থাকবে।

বুধবার (১৬ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে খাগড়াছড়ির রামগড় থানা কাম ব্যারাক ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শুধু পার্বত্য চট্টগ্রাম নয়, সারা দেশেই যেন শান্তির সুবাতাস অব্যাহত থাকে তার জন্য সরকার কাজ করে যাচ্ছে। এজন্য স্থানীয় জনপ্রতিনিধি, সুশীল সমাজ ও আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বৈঠক করে গাইড লাইন তৈরির কাজও চলছে।

এ সময় ভারত প্রত্যাগত শরণার্থী প্রত্যাবর্তন ও পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা, বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস, খাগড়াছড়ির পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান ও রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কার্বারী ত্রিপুরা প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.