যে কারণে তৃতীয় ওয়ানডের দলে নেই আফিফ-শরীফুল

0 ১৫২
আফিফ হোসেন ও শরীফুল ইসলাম। ছবি : বিসিবি

আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে বেশ ফুরফুরে মেজাজে আছে বাংলাদেশ। প্রথম ম্যাচ জিতে সিরিজে এগিয়ে আছে বাংলাদেশ দল। গতকাল সোমবার (২০ মার্চ) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ঐতিহাসিক এক ইনিংস খেলার পরেও বৃষ্টির কারণে পরিত্যক্ত হয় ম্যাচ। নইলে হয়তো কালই সিরিজ জেতা হয়ে যেত বাংলাদেশের।

আগামী বৃহস্পতিবার (২৩ মার্চ) সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে মাঠে নামবে বাংলাদেশ। সে ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দল থেকে বাদ পড়েছেন অলরাউন্ডার আফিফ হোসেন ও পেসার শরীফুল ইসলাম। প্রথম দুই ম্যাচের স্কোয়াডে থাকলেও মাঠে নামা হয়নি তাদের।

আইরিশদের সঙ্গে ব্যাট হাতে ছন্দে আছেন সবাই। প্রথম ম্যাচে বল হাতে আগুন ঝরিয়েছিলেন পেসাররা। শেষ ওয়ানডেতে তাই আফিফ-শরিফুলের মাঠে না নামা প্রায় নিশ্চিত। ফলে তাদের শেষ ম্যাচের স্কোয়াডে রাখা হয়নি। এই দুইজনের জায়গায় নতুন কাউকেও নেওয়া হয়নি। বাকি স্কোয়াড আছে আগের মতোই।

বাংলাদেশ স্কোয়াড : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, ইয়াসির আলী, তৌহিদ হৃদয়, রনি তালুকদার, এবাদত হোসেন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও নাসুম আহমেদ।

Leave A Reply

Your email address will not be published.