যে কারণে ভক্তকে ক্যাপ ছুড়ে মারলেন সাকিব

0 ২০৯
সাকিব আল হাসান। ছবি : ওয়ালটন

বিশ্ব চ্যাম্পিয়নদের হারানোর উচ্ছ্বাস এখনো কমেনি। গত রাতেই টি-টোয়েন্টিতে প্রথমবার ইংল্যান্ডকে হারানোর স্বাদ পায় বাংলাদেশ। এমন ইতিহাস গড়ার দিনে ব্যাটে, বলে ও দুর্দান্ত নেতৃত্বে প্রশংসায় ভাসেন অধিনায়ক সাকিব আল হাসান।

ঠিক একই দিনে আবার মাঠের বাইরের ঘটনায় বিতর্কের জন্ম দিলেন বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক। ইংল্যান্ডকে হারানোর পর চট্টগ্রামেই মেজাজ হারিয়ে ভক্তকে ক্যাপ ছুড়ে মারলেন বিশ্বসেরা অলরাউন্ডার। তবে কেন ভক্তকে ক্যাপ ছুড়ে মারলেন সাকিব? সেই ঘটনায় খোলাসা করা যাক।

গতকাল বৃহস্পতিবার (৯ মার্চ ) রাতে ম্যাচ শেষে একটি ফ্যাশন ব্রান্ডের ফ্ল্যাগশিপ উদ্বোধনীতে যোগ দেন সাকিব। ওই অনুষ্ঠানের মধ্যেই ঘটে যায় বিতর্কিত ঘটনা। যার একটি ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

ভিডিওটিতে দেখা যায়, সাকিবকে দেখে ওই প্রতিষ্ঠানের সামনে ভক্তদের ভিড় জমে। তার মধ্যে থেকে একজন সাকিবের ক্যাপ চুরি করার চেষ্টা করেন। সাকিবের ক্যাপ চুরির জন্য বিরক্ত করেন। সাকিব তখন মেজাজ হারিয়ে বসেন। চুরি করতে ব্যর্থ হওয়া সেই ভক্তকে মেজাজ হারিয়ে উল্টো ক্যাপ ছুড়ে মারেন বাংলাদেশ অধিনায়ক। নিজের ক্যাপ দিয়ে ওই ভক্তকে কয়েকবার আঘাত করেন সাকিব। এরপরই গাড়িতে উঠে দ্রুত স্থান ত্যাগ করতে দেখা যায় সাকিবকে।

তবে মুহূর্তটি ভাইরাল হওয়ার পর থেকে নানা সমালোচনা চলছে। পক্ষে-বিপক্ষে মন্তব্য করছেন অনেকেই। তবে ভিডিও দেখে স্পষ্ট যে, সাকিব কোনো কারণ ছাড়াই ওই ভক্তকে মারেননি। বরং ওই ব্যক্তি সাকিবের ক্যাপ চুরি করতে আগ্রাসী হন বলেই মেজাজ হারিয়ে বসেন দেশসেরা ক্রিকেটার। তাই অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটে যায়।

Leave A Reply

Your email address will not be published.