যে ভয়ে বিয়ে করছেন না অভিনেত্রী মিমি

0 ১৩৯
মিমি চক্রবর্তী

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূল সংসদ সদস্য মিমি চক্রবর্তী। কাজ নিয়েই ব্যস্ততা তার। অবসরে সময় দেন পরিবার ও পোষ্যদের। বয়স ৩৪, তবুও টালিপাড়ায় ‘মোস্ট এলিজেবল সুন্দরী’র তালিকা থেকে এখনও নাম বাদ যায়নি মিমির।

তার সমসাময়িক নায়িকারা যখন বিয়ে করে সন্তানের মা হয়েছেন তখনও তিনি নিজেকে হ্যাপিলি সিঙ্গেল রেখেছেন। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের স্টোরিতে মিমি শেয়ার করলেন নিজের মনের কথা। বিয়ের আগেই ডিভোর্সের ভাবনা তার মাথায় ঘুরপাক খাচ্ছে। ভয়ে তাই বিয়েতেই ইচ্ছা নেই তার।

বোঝাই যাচ্ছে, বিষয়টা অনেকটাই মজার ছলে লিখেছেন এই অভিনেত্রী। অবশ্য এ নতুন কিছু নয়, প্রায় সময়ই সামাজিক যোগাযোগমাধ্যমে এ রকম মজাদার পোস্ট শেয়ার করেন ভক্তদের সঙ্গে। দিন কয়েক আগে একটি রিল ভিডিও শেয়ার করেছিলেন মিমি। ভিডিওতে দেখা যায়, রেস্তোরাঁয় বসে জমিয়ে ডেজার্ট খাচ্ছেন নায়িকা। ডায়েট ভুলে যেকোনো খাবারেই মন দিয়েছেন তিনি।

ব্যাকগ্রাউন্ডে বাজছে ভাইরাল ভয়েস ওভার। তাতে শোনা গেল— এখনও আমার ছেলেমানুষী শেষ হচ্ছে না, আর আমার বন্ধুদের বাচ্চা হচ্ছে, বুঝতে পারছি না দুনিয়া দ্রুত গতিতে চলছে নাকি আমি ধীরগতিতে।

একটা সময় রাজ চক্রবর্তীর সঙ্গে তার প্রেম ছিল টলিপাড়ার ওপেন সিক্রেট। সেই প্রেম ভাঙার পর প্রায় ৭ বছর কেটেছে, আপাতত সিঙ্গেল মিমি! অন্তত নিজের মুখে তেমনটাই দাবি করেন অভিনেত্রী। তবে এই টলিসুন্দরীর লাভ লাইফে উঁকিঝুঁকি মারার কম চেষ্টা চলে না।

প্রসঙ্গত, খুব শিগগিরই বলিউডে জার্নি শুরু করছেন মিমি চক্রবর্তী। ‘পোস্ত’র হিন্দি রিমেক ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’ মুক্তি পাবে চলতি বছরেই। এ ছাড়াও দুর্গাপূজায় আবির চট্টোপাধ্যায় সঙ্গে জুটি বেঁধে ‘রক্তবীজ’ নিয়ে আসছেন তিনি।

বর্ধমান বিস্ফোরণের মতো মর্মান্তিক দুর্ঘটনাকে কেন্দ্র করে গড়ে উঠেছে ছবির গল্প। ছবির ফার্স্ট লুকের পর, সদ্যই প্রকাশ্যে এসেছে ‘রক্তবীজ’ এর মোশন পোস্টার। পরিচালনায় আছেন শিবপ্রসাদ-নন্দিতা জুটি।

Leave A Reply

Your email address will not be published.