রাকাব-এসএমই ফাইন্যান্সিং কোম্পানি লিমিটেড এর ৪৩তম পর্ষদ সভা অনুষ্ঠিত

0 ১২২

স্টাফ রিপোর্টার: রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক-এসএমই ফাইন্যান্সিং কোম্পানি লিমিটেড এর ৪৩তম পর্ষদ সভা অনুষ্ঠিত হয়েছে।বুধবার (২২ মার্চ) রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) প্রধান কার্যালয়ের বোর্ডরুমে রাকাব-এসএমই ফাইন্যান্সিং কোম্পানি লিমিটেড এবং রাকাব পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সাবেক সিনিয়র সচিব মোঃ রইছউল আলম মন্ডল রাকাব এসএমই ফাইন্যান্সিং কোম্পানি লিমিটেড (রাকাব-এর সাবসিডিয়ারি কোম্পানি) এর পরিচালনা পর্ষদের ৪৩তম সভায় সভাপতিত্ব করেন।

ব্যাংক-এর ব্যবস্থাপনা পরিচালক ও রাকাব-এসএমই ফাইন্যান্সিং কোম্পানি লিমিটেড এর পরিচালক মোঃ জাহিদুল হক ও উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী আব্দুর রহমান রাকাব প্রধান কার্যালয়ের বোর্ড রুম থেকে এবং রাজশাহী মেডিকেলবিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ ও অর্থমন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের উপ-সচিব মোঃ গোলাম মোস্তফা তাঁদের নিজ কার্যালয় থেকে উক্ত সভায় ভার্চুয়ালী অংশগ্রহণ করেন।

এছাড়াও মহাব্যবস্থাপক (পরিচালন) মাকসুদা নাসরীন এবং কোম্পানির সদস্য সচিব ও চিফ এক্সিকিউটিভ অফিসার মোঃ আব্দুল্লাহ্ সালাহ্ উদ্দিন গাজী উক্ত সভায় অংশগ্রহণ করেন। পরিচালক হিসেবে রাকাব এসএমই ফাইন্যান্সিং কোম্পানি লিমিটেড-এর পর্ষদ সভায় প্রথম অংশগ্রহণ করায় সভার শুরুতে রাকাব-এর উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী আব্দুর রহমান-কে পর্ষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সভায় ব্যবসায়িক কার্যক্রমের অগ্রগতি বিষয়ে আলোচনাসহ ব্যবসায়িক ও প্রশাসনিক বিষয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.