রাজকীয় আয়োজনে আজ মেহেদি, কাল বিয়ে!

২৯১
বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। ছবি : সংগৃহীত

অবশেষে দুবছরের গুঞ্জন সত্যি হতে চলেছে। বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের অন্যতম জনপ্রিয় প্রেমিকযুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট। রণবীর কাপুরের বাসভবন বাস্তুতে চলছে মেহেদি অনুষ্ঠান; আমন্ত্রিত অতিথিরা যাচ্ছেন।

এরই মধ্যে বাস্তুতে হাজির হয়েছেন আলিয়ার পরিবারের সদস্যরা, করণ জোহর, কারিনা কাপুর খান, কারিশমা কাপুর, আদর জৈন, আরমান জৈন, রিমা জৈন, অয়ন মুখার্জিসহ অনেকে।

বলিউডভিত্তিক পোর্টাল বলিউড হাঙ্গামা আলিয়ার সৎ ভাই রাহুল ভাটের বরাতে বলছে, আগামীকাল ১৪ এপ্রিলই বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন এই যুগল। একই দাবি টাইমস অব ইন্ডিয়াসহ একাধিক ভারতীয় শীর্ষ গণমাধ্যমগুলোর।

রাহুলের বরাতে আলিয়ার বিয়ে পেছানোর যে খবর প্রকাশ হয়েছে, তার প্রতিবাদ জানিয়ে বলিউড হাঙ্গামাকে তিনি বলেছেন, ‘আমার সঙ্গে কারও কথা হয়নি। তবে আমাকে বিয়ের এক্সক্লুসিভের জন্য বড় অফার দেওয়া হয়েছে। তারা আমাকে বিয়ের ছবি পাঠাতে বলেছে। আমি তাদের খুব স্পষ্ট করে বলেছি, বিয়েতে কোনো ছবি তুলতে দেওয়া হবে না। কিন্তু তারা শুনছে না।’

ক্ষোভ প্রকাশ করে রাহুল যুক্ত করেন, ‘বিয়ে ১৪ এপ্রিলই হচ্ছে। আমি কখনও বলিনি যে পিছিয়ে যাচ্ছে। স্যার, এ কোন ধরনের সাংবাদিকতা?’

তবে বলিউডভিত্তিক আরেক পোর্টাল পিঙ্কভিলা আজ থেকে রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিবাহপূর্ব অনুষ্ঠানের শুরু জানিয়ে দাবি করছে, তাঁদের বিয়ে হতে যাচ্ছে ১৬ এপ্রিল।

পিঙ্কভিলা বিশেষ প্রতিবেদনে দাবি করে, এই যুগলের বিয়ে ১৬ এপ্রিল, বিয়ের আনুষ্ঠানিকতা রাত ২টা থেকে ৪টার মধ্যে। রণবীর তাঁর প্রিয় সংখ্যা ৮ বিয়ের জন্য বেছে নিয়েছেন। ১৬ এপ্রিল কীভাবে আট হচ্ছে? সেই হিসাব এভাবে মেলানো হয়েছে : ১৬ (তারিখ) + ৪ (মাস) + ২০২২ (সাল) = ২০৪২; সংখ্যাগুলোর যোগফল আট।

পিঙ্কভিলার দাবি, পাঞ্জাবি ঐতিহ্য অনুসরণ করে এই জুটি ১৬ এপ্রিল রাত ২টা থেকে ভোর ৪টার মধ্যে তারার নিচে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন। এরপর অন্তর্জালে বিয়ের ছবি প্রকাশ করবেন। রণবীর-আলিয়ার বিয়ের আপডেট জানতে সঙ্গে থাকুন।

Comments are closed.