রাজশাহীতে অনুদানের চেক বিতরণ 

0 ১১৬

স্টাফ রিপোর্টার:  রাজশাহী জেলা পরিষদের নিজস্ব তহবিল থেকে অসুস্থ ও শিক্ষা খাতে অসহায় মানুষের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। সোমবার (১০ এপ্রিল) সকালে নিজ সভা কক্ষে এক অনুষ্ঠানে ৪৭ জনের মাঝে ৩ লক্ষ ১৮ হাজার টাকার অনুদানের চেক হস্থান্তর করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় ও অসুস্থ মানুষের মাঝে আর্থিক সহায়তা করে আসছে রাজশাহী জেলা পরিষদ। এর ধারাবাহিকতায় এই চেক বিতরণকালে জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, আজ ১০ এপ্রিল মুজিবনগর সরকার গঠন ও স্বাধীনতার ঘোষণাপত্র দিবস। তাই বাংলাদেশের ইতিহাসে আজ এক গৌরবোজ্জ্বল দিন। ১৯৭১ সালের এদিনে স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয়। আপনারা রাজশাহী জেলা পরিষদে সাহায্যের জন্য আবেদন করেছিলেন।

তাই আজকের এই ঐতিহাসিক দিনে জেলা পরিষদের নিজস্ব তহবিল থেকে এ অঞ্চলের হত দরিদ্র অসহায় মানুষদের আর্থিক সহায়তা করতে পেরে আমি ও আমার জেলা পরিষদ নিজেকে ধন্য মনে করছি। আমি আশা করি, আগামীতে আমরা এই ধারাবাহিকতা অব্যহত রাখবো। অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের সদস্য-৩ ( পবা ও সিটি কর্পোরেশন) মো: তফিকুল ইসলাম, রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসান, হিসাবরক্ষক আব্দুল মতিন, সার্ভেয়ার আলিফ আলী সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.