রাজশাহীতে কর্মচারীর ধাক্কায় কর্মকর্তা নিহত

144

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে দুই কর্মচারীর মারামারি থামাতে গিয়ে অলিম্পিয়া কোম্পানীর কর্মকর্তার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে নগরের মতিহার থানার ধরমপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম কৌশিক প্রামাণিক মিঠু (৫৫)। তার বাড়ি নগরের বোয়ালিয়া থানার ঘোড়ামারা এলাকায়। মিঠু মহানগর ওয়ার্কাস পাট্রির সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু’র বড় ভাই।

মতিহার থানার ওসি এসএম মাসুদ পারভেজ জানান, বুধবার রাতে অলিম্পিয়া কোম্পানীর মালামাল সরবরাহকারি সজিবুলের সঙ্গে কোম্পানীটির গাড়ি চালক রাহুলের মারামারির ঘটনা ঘটে। বৃহস্পতিবার দুপুরে রাহুল নগরের ধরমপুর এলাকায় কোম্পানীর মালামাল সরবরাহ করতে গেয়ে সজিবুল তাঁকে ধরে মারপিট করে। খবর পেয়ে কৌশিক প্রামাণিক মিঠু সেখানে গেলে তার সঙ্গে কথাকাটাকাটি হয় সজিবুলের। এ সময় মজিবুল তাকে ধাক্কা দিয়ে সড়কের উপর ফেলে দেয়। এতে তিনি পড়ে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার কিছুক্ষণ পরেই মিঠু মারা যান।

ওসি বলেন, তার শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। তবে কান দিয়ে রক্ত বের হওয়ার দাগ রয়েছে। এ ঘটনার পর সজিবুল এলাকা ছেড়ে পালিয়েছে। তাকে ধরতে পুলিশ কাজ করছে বলে জানান তিনি।

x