রাজশাহীতে গৃহবধুকে স্বামী ও চারবন্ধু মিলে গণধর্ষনের অভিযোগ

0 ৪৪৪
স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে এক গৃহবধূকে তার স্বামীর সহযোগিতায় বন্ধুদের দিয়ে ধর্ষণ এবং গণধর্ষণের ভিডিও ধারণের অভিযোগ উঠেছে।
এ ঘটনায় বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুরে চন্দ্রিমা থানায় ভুক্তভোগী গৃহবধূ স্বামীসহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন।
বিষয়টি নিশ্চিত করেছেন চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম।এর আগে গত শুক্রবার (৭ জুলাই) রাত ১০টার দিকে চন্দ্রিমা থানাধীন হাজরাপুকুর এলাকার সুদ ব্যবসায়ী লাইলীর বাড়িতে বন্ধুদের দিয়ে স্ত্রীকে ধর্ষণ করানোর ঘটনা ঘটে। পরে ধর্ষণের সম্পূর্ণ ভিডিও মোবাইল ফোনে ধারণ করা হয় বলেও অভিযোগ করেন গৃহবধূ।
ভুক্তভোগী গৃহবধূ জানান, শিরোইল কলোনি হাজরাপুকুর এলাকায় তার দ্বিতীয় স্বামী মামুনুর রশীদকে নিয়ে দেড় মাস ধরে সুদ ব্যবসায়ী লাইলীর বাসাবাড়িতে ভাড়া থাকি। গত শুক্রবার বেলা ১১টার দিকে মাথাব্যাথা সারানোর নামে তাকে জোর করে ঘুমের ওষুধ খাওয়ান স্বামী মামুন রশিদ। পরে রাত ৯টার দিকে কফির সাথে পুনরায় ঘুমের ওষুধ খাওয়ানো হয় তাকে। ওষুধ খাওয়ার ফলে অচেতন হয়ে পড়েন ওই গৃহবধূ। পরবর্তীতে ওই রাতে তার স্বামী মামুনুর রশিদসহ এক এক করে ৫ জন ব্যক্তি তাকে ধর্ষণ করে এবং ধর্ষণের সম্পূর্ণ ভিডিও মোবাইল ফোনে ধারণ করে তারা। ভোরের দিকে তার অবস্থা বেগতিক হলে তাকে তেতুলের গোলা খাওয়ানোর চেষ্টা করে ধর্ষকরা।
পরে ভিডিও ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে ওই গৃহবধূকে ফোন করে অন্যান্য বন্ধুরা কুপ্রস্তাব পাঠায়। বিষয়টি নিজের ইজ্জতের ভয়ে এতদিন প্রকাশ করেননি তিনি। এবিষয়ে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুব আলম বলেন, এ ঘটনায় একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযোগের মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.