রাজশাহীতে ট্রেনে কেটে বাবা-মেয়ের মৃত্যু

0 ২৭৭

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম: রাজশাহীতে কপাতক্ষ ট্রেনে কেটে বাবা কামরুজ্জামান রুবেল (৩৩) ও মেয়ে রুবাইয়া (৩) এর মৃত্যু হয়েছে। সোমবার বিকেল ৩টার দিকে রেলক্রসিং পারাপারের সময় মহানগরীর ভদ্রা জামালপুর রেল ক্রসিংয়ে ঘটনা ঘটে।

জানা গেছে, রাজশাহী মহানগরীর মতিহার থানার ধরমপুর এলাকার মৃত জাহাঙ্গীর আলম মাখনের ছেলে কামরুজ্জামান রুবেল (৩৩) ও তার মেয়ে রুবাইয়া খাতুন (৩)। এরমধ্যে নিহত কামরুজ্জামান রুবেলের মরদেহ জিআরপি থানা পুলিশের হেফাজতে রয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। এছড়া একই ঘটনায় নিহত তার মেয়ে রুবাইয়ার মরদেহ বরেন্দ্র হাসপাতালে রয়েছে।

মহানগর পুলিশের মুখপাত্র মোঃ গোলাম রুহুল কুদ্দুস জানান, বিকেল ৩ টা ৪৫ মিনিটে রাজশাহী রেলস্টেশন থেকে খুলনা গামী কপোতক্ষ এক্সপেরেক্স মহানগরীর ভদ্র জামালপুর রেলক্রসিং দিয়ে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে।

কামরুজ্জামান রুবেল ও তার মেয়ে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনে কাটা পড়েন। এ রমধ্যে রুবেল ঘটনাস্থলেই মারা যান। আর স্থানীয়ারা মুমূর্ষ অবস্থায় তার শিশু কন্যাকে রাজশাহী বরেন্দ্র মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু হাসপাতালে যাওয়ার পর তারও মৃত্যু হয়।#

Leave A Reply

Your email address will not be published.