রাজশাহীতে দাদিকে পিটিয়ে জখম করার অপরাধে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

0 ২৮৬

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম: রাজশাহী মহানগরীর মতিহার থানার ডাসমাড়ি এলাকায় মাদক সেবন করে দাদি কে পিটিয়ে জখম করার অপরাধে রুবেল (২৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার ডাসমাড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন মতিহার থানার অফিসার্স ইনচার্জ মাসুদ পারভেজ।

ওসি জানান, ডাসমাড়ি এলাকায় পারিবারিক দন্ডের জের ধরে লিলার ছেলে মাদক ব্যবসায়ী রুবেল (২৫) তার দাদি আছিয়া বেগমকে পিটিয়ে জখম করে। রুবেলের লাঠির আঘাতে তার দাদি আছিয়া বেগমের মাথা ফেটে যায়। এ ঘটনায় আছিয়া বেগম বাদি হয়ে তার নাতি রুবেলের বিরুদ্ধে মতিহার থানায় লিখিত অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে থানার এসআই সুশান্তসহ পুলিশের একটি টিম মাদক আসক্ত রুবেলকে গ্রেপ্তার করে।

রুবেল ডাসমাড়ি এলাকার দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছে। সে নিজেও মাদক আসক্ত। মাদক সেবন করে সে এর আগেও এলাকায় গন্ডগোল ও মারপিট করেছে বলে অভিযোগ করেন স্থানিয়রা।

এ ঘটনায় এসআই শুশান্ত বলেন, রুবেল একজন মাদক ব্যবসায়ী। এলাকায় দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে। তার দাদির অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়ছে। সেই অভিযোগের এজাহার হিসাবে নিয়ে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে বলে জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.