রাজশাহীতে পদ্মায় গোসল করতে নেমে দুই শিক্ষার্থী নিখোঁজ

0 ৭৩
স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর শ্রীরামপুর এলাকায় পদ্মানদীতে গোসল করতে নেমে দুই শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। আজ শনিবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।
নিখোঁজরা হলো, রাজশাহী নগরীর মেহেরচন্ডি এলাকার সাইদুর রহমানের ছেলে গোলাম সারোয়ার সাইম (১৭) ও নগরীর দরগাপাড়া এলাকার মৃত খাজা মইন উদ্দিনের ছেলে রিফাত খন্দকার (১৭)। রিফাত ও গোলাম সারোয়ার রাজশাহীর ক্যান্টমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের এইচএসসির প্রথম বর্ষের ছাত্র। খবর পেয়ে রাজশাহীর ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌছে নিখোঁজ দুই শিক্ষার্থীকে উদ্ধারে অভিযান শুরু করেছে।
রাজশাহীর ফায়াস সার্ভিসের উপ-পরিচালক ওহিদুল ইসলাম জানান, রাজশাহীর ক্যান্টমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের চার শিক্ষার্থী বেলা ১১টার দিকে পদ্মা নদীতে গোসল করতে নামে। এক সময় তারা পদ্মার গভীর পানির দিকে গেলে সাঁতার না জানায় রিফাত ও সারোয়ার তোলিয়ে যায়। তাদের সাথে থাকা নাসির হাসানসহ দুইজন শিক্ষার্থী পাড়ে উঠে আসে।
তারা পাড়ে উঠা আশপাশের লোকজনদের বিষয়টি জানালে স্থানীয় লোকজন তাদের উদ্ধারে পদ্মায় নামে। এরই মধ্যে স্থানীয়রা রাজশাহীর ফায়াস সার্ভিসে খবর দিলে ফায়াস সার্ভিসের ডুবুরি দল দুই শিক্ষার্থীকে উদ্ধারে অভিযান শুরু করে। তিনি বলেন, দুই শিক্ষার্থীকে উদ্ধারে জোর প্রচেষ্টা চলছে।
তিনি আরো বলেন দুপুর ২টা পর্যন্ত তল্লাশী করেও তাদের সন্ধ্যান পাওয়া যায়নি। সাতার না জানান কারণে তারা পানিতে ঢুবে যেতে পারে বলে ধারণা এই ফায়ার সার্ভিস কর্মকর্তা।
পাড়ে উঠে আসা শিক্ষার্থী নাসির হাসান জানায়, তারা চারজন ছিল। গোসল করতে নেমে গভীর পানির দিকে গিয়ে সারোয়ার ও রিফাত তোলিয়ে যাওয়ার সময় তারা চেষ্টা করেছে উদ্ধারে।

Leave A Reply

Your email address will not be published.