রাজশাহীতে বিদেশী পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী অটক

0 ১৭৬

রাজশাহীতে বিদেশী পিস্তলসহ ১ জন অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার র‌্যাব-৫। শনিবার রাতে রাজশাহী জেলার চারঘাট থানার রাউথা দাড়িপাড়া নামক এলাকায় অপারেশন পরিচালনা করে বিদেশী পিস্তল ২টি, ম্যাগজিন ২টি, ডেবিট কার্ড ১টি, লাইটার ১ টি, মানিব্যাগ ১টি, নগদ সাড়ে ৩ হাজার টাকা উদ্ধার করে। এ সময় আসামী মোঃ আরিফুল ইসলাম ওরফে রতন আলী (৩২) কে আটক করে। সে রাজশাহী জেলার বাঘা উপজেলার মিরগঞ্জ মোহদীপুর গ্রামের আবুল হাশেম এর ছেলে।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার চারঘাট থানাধীন চারঘাট ইউনিয়নের রাউথা দাড়িপাড়া বালু মহলের সামনে বাঁধের উপর ২ জন ব্যক্তি অবৈধদ্রব্য সহ অবস্থান করছে।

উক্ত সংবাদ পেয়ে উক্ত ঘটনাস্থলে পৌঁছা মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা কৌশলে পালানোর চেষ্টা কালে সঙ্গীয় ফোর্সের সহায়তায় ১ জনকে ঘটনাস্থলেই আটক করে এবং অপর ১ জন ব্যক্তি রাতের আধারে পালিয়ে যায়। আটকৃত আসামীকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে স্বীকার করে যে, তাহার নিকট অবৈধ অস্ত্র আছে।

সে আরো জানায় যে, সে এবং পলাতক আসামী অবৈধভাবে উক্ত উদ্ধারকৃত পিস্তল ও ম্যাগজিন অজ্ঞাত স্থান হতে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজের দখলে রেখেছিল। পলাতক আসামীর নাম মোঃ বাবু ঢালী। সে কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার বাংলাবাজার গ্রামের মোঃ আজিজুল ঢালীর ছেলে। এ ব্যাপারে চারঘাট থানায় অস্ত্র আইনে মামলার প্রক্রিয়া চলছে।

Leave A Reply

Your email address will not be published.