রাজশাহীতে মদ ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আটক ৫

0 ৬২

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ডিবি ও কাশিয়াডাঙ্গা থানা পুলিশ পৃথক দুটি অভিযান পরিচালনা করে মদ ও ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধারসহ ৫ জনকে আটক করেছে। আরএমপি’র ডিবি পুলিশ ২৯ লিটার দেশী মদ ও ১ বোতল কেরু মদসহ ৪ জনকে ও কাশিয়াডাঙ্গা থানা পুলিশ ৩০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ একজনকে আটক করে।

আরএমপি’র ডিবি পুলিশ কর্তৃক আটককৃত আসামিরা হলেন পবা থানার নওহাটা হালদার পাড়ার শ্রী বিশ্বনাথ হালদারের ছেলে শ্রী দিলিপ কুমার হালদার(৪৮), একই থানার শ্রীপুরের মো: কাজেম সরকারের ছেলে মো: হাসেম আলী (৩৮), নওহাটা বাজারের মৃত আলহাজ্ব কাজীম উদ্দিনের ছেলে মো: কামরুল হাসান (৪৫) এবং শাহখদুম থানার নওদাপাড়ার মৃত ডা: আব্দুর রহমানের ছেলে মো: আতাউর রহমান (৪৫)ও কাশিয়াডাঙ্গা থানা পুলিশ কর্তৃক আটককৃত আসামি মো: রাকিব আলী (২৩) মহানগরীর দামকুড়া থানার চর মাজারদিয়া পূর্বপাড়ার মো: আসলাম উদ্দিনের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেল ৩টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের সার্বিক তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক মীর্জা মো: আব্দুস ছালামের নেতৃত্বে এসআই মো: নাদীম উদ্দিন ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে পবা থানার নওহাটা হালদার পাড়া হতে মদ সেবন করা অবস্থায় আসামি মো: হাসেম আলী, মো: কামরুল হাসান ও মো: আতাউর রহমানকে গ্রেফতার করে এবং আসামি শ্রী দিলিপ কুমার হালদারকে ২৯ লিটার দেশী মদ ও ১ বোতল কেরু মদসহ গ্রেফতার করে।

অপর দিকে ঐ দিন সন্ধ্যা ৭ টা ১৫ মিনিটে আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) বিভূতি ভূষন বানার্জী’র সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার শ্যামলী রানী বর্মনের নেতৃত্বে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: মনিরুজ্জামান, এসআই মো: ইমরান হোসেন ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কশিয়াডাঙ্গা থানার সায়েরগাছা এলাকা হতে আসামি মো: রাকিব আলী ৩০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র পবা থানা ও কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.