রাজশাহীতে র‌্যাবের জালে মাজারের দরবেশ ছদ্মবেশী হেরোইনসহ আটক

0 ১১৩

স্টাফ রিপোর্টার : খুলনা সদরের বাসিন্দা মো. শফি ফকির (৩২)। মাজারের দরবেশ ছদ্মবেশে নিয়মিত যাতায়াত করতেন রাজশাহীতে। এভাবেই রাজশাহীর গোদাগাড়ী সীমান্তে ভারত থেকে আসা হেরোইন সংগ্রহ করে বিভিন্ন জায়গায় পাচার করতেন। অবশেষে ৭৬ লাখ টাকা মূল্যের ৭৬১ গ্রাম হেরোইন পাচারের সময় ওই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)৫।

বৃহস্পতিবার সকালে র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে র‌্যাব। র‌্যাব বলছে, গোদাগাড়ী উপজেলার বাইপাস মোড় থেকে বুধবার (২৯ মার্চ) সন্ধ্যায় রাজশাহীগামী অটোরিকশা থেকে হেরোইনসহ হাতেনাতে শফি ফকির নামে ওই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি খুলনা সদর উপজেলার আশরাফুল মামুর এলাকার মৃত মাহাবুবুল আলমের ছেলে।

তার বিরুদ্ধে গোদাগাড়ী থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব আরও জানায়,মাজারের দরবেশ ছদ্মবেশে রাজশাহীর অলি ফকিরের মাজারে নিয়মিত যাতায়াত করতেন শফি। বুধবার বিকেলে গোদাগাড়ী থেকে হেরোইন সংগ্রহ করে রাজশাহী শহরে ফেরার পথে র‌্যাবের একটি অভিযানিক দল তাকে গ্রেপ্তার করে।

অভিযানে নেতৃত্ব দেন, র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম।

Leave A Reply

Your email address will not be published.