রাজশাহীতে স্বদেশ প্রতিদিন’র ৮ম বর্ষপূর্তি উদযাপিত

0 136

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী: রাজশাহীতে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে দৈনিক স্বদেশ প্রতিদিন এর ৮ম বর্ষপুর্তি ও ৯ম বর্ষে পদার্পণ অনুষ্ঠান উদযাপিত হয়েছে। সোমবার (১৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় বাংলাদেশ শিশু একাডেমি, রাজশাহী মিলনায়তনে স্বদেশ প্রতিদিনের রাজশাহী ব্যুরো প্রধান আল আমিন হোসেন’র সভাপতিত্বে ও সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানটি পালিত হয় এবং সাংবাদিক শাহিনুর রহমান সোনা ও শিশু একাডেমির শিক্ষক বিপাশা তালুকদার’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান বরেণ্য শিক্ষাবিদ প্রফেসর ড. মোহা: মোকবুল হোসেন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

অনুষ্ঠানে কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে উদযাপিত বর্ষপূর্তিতে বরেণ্য শিক্ষাবিদ ও রাজনীতিক ব্যক্তিত্ব অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য গোলাম সারোয়ার, মুক্তিযোদ্ধা সেক্টর কমান্ডার্স ফোরাম রাজশাহী মহানগর সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান আলী বরজাহান, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মনজুর কাদের, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেহেদি হাসান শ্যামল, বিএমএসএফ রাজশাহী জেলা সভাপতি আবু কাওসার মাখন, সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, রাজশাহী রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি মাসুদ রানা রাব্বানী, আরজেএফ রাজশাহী জেলা সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ, মানবাধিকার সংগঠন আইএইচসিআরএফ রাজশাহী বিভাগীয় সভাপতি মিজানুর রহমান পাইলট, সাধারণ সম্পাদক সাগর নোমানী, ইভেন্ট ম্যানেজমেন্ট ও স্পন্সর হিসেবে সার্বিক সহযোগিতায় “গঙ্গাফড়িং” সহ রাজশাহীর সাংবাদিক ও সুধী সমাজের একাংশ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. মোহা: মোকবুল হোসেন বলেন, রাজশাহীর সকল সাংবাদিকদের ভেদাভেদ ভুলে এক কাতারে আসতে হবে। সাংবাদিকদের শক্তি তার কলম ও ক্যামেরা। প্রতিটি সাংবাদিক এক একটি কলম সৈনিক। এছাড়াও রাজশাহীতে প্রেস কাউন্সিল এর আদলে একটি প্রতিষ্ঠান করে সাংবাদিকদের কর্মকান্ড আর্কাইডস্ করার তাগিদ দেন তিনি।

 

Leave A Reply

Your email address will not be published.

x