রাজশাহীতে হেরোইন ও ফেন্সিডিলসহ মাদক ব্যসসায়ী গ্রেফতার

0 ১৩৪

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে হেরোইন ও ফেন্সিডিলসহ ২জন মাদক ব্যসসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। শুক্রবার রাতে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার চরভূবন পাড়া নামক এলাকায় অপারেশন পরিচালনা করে ০১ (এক) কেজি ১০০ (একশত) গ্রাম হেরোইন উদ্ধার করেন । এ সময় আসামী মোঃ বাবু হোসেন (৩৫) কে আটক করে। সে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার ভূবনপাড়া গ্রামের মোঃ গিয়াস উদ্দিন এর ছেলে।

অপরদিকে জেলার চারঘাট থানাধীন ইউসূফপুর নামক এলাকায় অপারেশন পরিচালনা করে ২৬৩ বোতল ফেন্সিডিল, ১টি মোবাইল, ২টি সীমকাড ও নগদ-২০০০/-টাকা উদ্ধার করেন। এ সময় আসামী মোঃ মিজান আলী কে আটক করে। সে রাজশাহী জেলার চারঘাট উপজেলার মাস্টারপাড়া গ্রামের মোঃ রুপচাঁন আলীর ছেলে।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারি রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন চরভূবন পাড়া (টেকপাড়া) গ্রামস্থ ধৃত আসামী মোঃ বাবু হোসেন ও আসমত (৩৫) এর বসত বাড়ীতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ রেখেছে।

বিষয়টি জানা মাত্রই আসামী মোঃ বাবু হোসেন ও আসমত (৩৫) এর বসত বাড়ীতে পৌঁছে বাড়ীর চতুরদিক ঘেরাও করলে ০২ জন ব্যক্তি বাড়ির ভিতর হতে গেট খুলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় র‌্যাব সদস্যের সহায়তায় ০১ জনকে হাতে নাতে আটক করে এবং অপর ০১জন ব্যক্তি কৌশলে পিছনের গেট খুলয়া দ্রুত গতিতে দৌড়ে পালিয়ে যায়। এ ব্যাপারে গোদাগাড়ী থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে ।

অন্যদিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারি রাজশাহী জেলার চারঘাট থানাধীন ইউসূফপুর ইউনিয়নের শ্রখন্ডী মাস্টারপাড়া গ্রামস্থ আফজালের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর ০১ জন ব্যক্তি ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

বিষয়টি জানামাত্রই ঘটনাস্থল পাঁকা রাস্তার উপর র‌্যাবের টিম পৌছালে ০১ জন ব্যক্তি বস্তাসহ পালানোর চেষ্টাকালে ঘটনাস্থলেই তাকে আটক করে। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.