রাজশাহীর মোহনপুরে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

0 56

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর উপজেলার মৌগাছী ইউনিয়নের খয়রা গ্রামের কুব্বাস আলী (৬০) নামের এক বৃদ্ধকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত কুব্বাস আলী এলাকার মৃত মুনতাজ আলী প্রাং এর ছেলে। গত শনিবার রাত সাড়ে আটটার দিকে খয়রা উত্তরপাড়া ব্রীজ এর পাকা রাস্তায় এ হত্যাকান্ড ঘটে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এলাকাবাসী ও আহতদের সূত্রে জানাগেছে, পূর্ব শত্রুতার জের ধরে গত শনিবার খয়রা মোড়ে কুব্বাস আলী নিজ মুদি দোকান বন্ধ করে বাড়ী যাওয়ার পথে খয়রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে পৌছামাত্র ওৎ পেতে থাকা এলাকার মাদক চোরাকারবারী খয়রা গ্রামের হাসেন আলীর ছেলে নজরুল ইসলাম, শরিফুল ইসলাম,মাইনুল ইসলামের নেতৃত্বে কুব্বাস আলীকে উঠিয়ে নিয়ে খয়রা উত্তর পাড়া ব্রীজের কাছে ধারালো অস্ত্র দিয়ে ঘাড়ে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করা হয়।

 

এসময় হামলাকারী কাশেম আলীর ছেলে সাহেদ আলী, মকছেদ আলী ছেলে মুক্তার, জহির ছেলে আক্তার,গোফুর ছেলে বাবুল, ইনসান ছেলে মিলন, ময়েজ এর ছেলে আয়েজ, আয়েজ ছেলে হাসান, দরিয়াপুর গ্রামের পারেস এর ছেলে হেনা এবং ভাড়াটে খুনীরা কুব্বাসকে পেছন দিক থেকে ধরে রাখে মারপিট করে। কুব্বাসের ডাকচিৎকারে তার ছেলে বাবু ও ডাবলু, জসিম, কফিল, মাইনুল, শখা,বাবু শমজান, রাব্বি এগিয়ে এলে তাদেরকেও ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ী কুপিয়ে আহত করা হয়। পরে রক্তাক্ত অবস্থায় তাদেরকে ফেলে রেখে পালিয়ে গেলে স্থানীয়রা তাদের উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কুব্বাস আলীকে মৃত ঘোষনা করেন। আহতদের অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক) স্থানান্তর করা হয়।

 

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। আহত ফজলে রাব্বী (১৮) জানান, এলাকায় দীর্ঘদিন ধরে নজরুল ইসলাম দিংদের বিভিন্ন অসামাজিক কার্যকলাপ মাদক ব্যবসা , নারী ঘটিত কর্মকান্ড,পাকা রাস্তার সরকারী গাছ চুরি এবং ছিনতাই করার প্রতিবাদ করায় পরিকল্পিত ভাবে কুব্বাসকে খুন করা হয়েছে।

মোহনপুর থানা অফিসার ইনর্চাজ( ওসি) তৌহিদুল ইসলাম জানান, বৃদ্ধের গলায় ও হাতে ধারালো অস্ত্রের বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। এটি পরিকল্পিত হত্যাকা- কিনা বিষয়টি তদন্ত করে দেখছি আমরা। এ বিষয়ে মোহনপুর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

Leave A Reply

Your email address will not be published.

x