রাজশাহী এডভোকেট‘স বার এসোসিয়েশন নির্বাচনে ইব্রাহিম-শাহজাহান প্যানেলকে বিজয়ী করার আহ্বান মেয়র লিটনের

0 ২৭৫
স্টাফ রিপোর্টার: রাজশাহী এডভোকেট‘স বার এসোসিয়েশন নির্বাচন-২০২৩ এ সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত ইব্রাহিম-শাহজাহান প্যানেলের প্রার্থীদের বিজয়ী করার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বৃহস্পতিবার বিকেলে নগর ভবনের সিটি হল সভাকক্ষে আইনজীবীদের সাথে মতবিনিময়কালে এই আহ্বান জানান রাসিক মেয়র। সভায় রাজশাহী কোর্টের পিপি ও জিপি‘রা অংশ নেন।
মতবিনিময় সভায় রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, এ বছরটি নির্বাচনের বছর। আগামী ২৩ ফেব্রুয়ারি রাজশাহী এডভোকেট‘স বার এসোসিয়েশন নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সকলে ঐক্যবদ্ধভাবে গুরুত্বপূর্ণ এই নির্বাচনে ইব্রাহিম-শাহজাহান প্যানেলের প্রার্থীদের বিজয়ী করতে হবে।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার,  বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক সদস্য ও ইব্রাহিম-শাহজাহান পরিষদের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক এ্যাড. ইয়াহিয়া, সদস্য সচিব এ্যাড. মঞ্জুর জামান মুকুল, রাজশাহী জেলা ও দায়রা জজ আদালতের পিপি এ্যাড. মোজাফফর হোসেন, সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত সভাপতি প্রার্থী এ্যাড. ইব্রাহিম হোসেন ও সাধারণ সম্পাদক প্রার্থী মোঃ শাহজাহান। সভা সঞ্চালনা করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও মহানগর দায়রা জজ আদালতের পিপি এ্যাড. মুসাব্বিরুল ইসলাম।

Leave A Reply

Your email address will not be published.