রাজশাহী জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ গোদাগাড়ী মডেল থানার ওসি

0 ৬৮

মোঃ রবিউল ইসলাম মিনাল, গোদাগাড়ী পৌর প্রতিনিধি: রাজশাহীতে জুন / ২০২৩ মাসের পারফর্মেন্সের অভিন্ন মানদন্ডে রাজশাহী জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম। ১২ জুলাই বুধবার পুলিশ অফিসের ডিল সেটে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভাতে পুলিশ সুপার এ সম্মাননা সার্টিফিকেট ও আর্থিক পুরস্কার প্রদান করেন।

এই সময় রাজশাহী জেলার সুযোগ্য পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএম ( বার) অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী ও গোদাগাড়ী সার্কেলের সহকারি পুলিশ সুপার মোঃ সোহেল রানাসহ সকল সিনিয়র কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম বলেন, রাজশাহী জেলার সুযোগ্য পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএম ( বার) অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, গোদাগাড়ী সার্কেলের সহকারি পুলিশ সুপার মোঃ সোহেল রানাসহ সকল সিনিয়র সকল স্যার দের আন্তরিক ধন্যবাদ জানাই।

বিশেষ করে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আমার গোদাগাড়ী থানা ,প্রেমতলী ও কাঁকনহাট তদন্তকেন্দ্রের সহকর্মীদের প্রতি যাদের অক্লান্ত পরিশ্রমের ফলে এই পুরস্কার। এই পুরস্কার আমার একা নয় আমাদের সকলের। আমরা গোদাগাড়ী মডেল থানার টীম যেন আরো বেশি বেশি ভালো কাজ করতে পারি এই জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি।

Leave A Reply

Your email address will not be published.