রাজশাহী জেলা আওয়ামী লীগের শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

0 24

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম: ঊাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী জেলা শাখার আয়োজনে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বিশাল প্রভাতফেরী, ভাষা শহীদদো প্রতি বিন¤্র নিবেদন করেছে জেলা আওয়ামীলীগ। আজ শুক্রবার এসব কর্মসূচি পালন করা হয়।

সকাল ৯টায় রাজশাহী জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয় অলোকার মোড় থেকে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে রাজশাহী কলেজ শহীদ মিনারে ভাষা শহীদদেও প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে । প্রভাতফেরীতে নেতৃত্ব দেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা ও সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা।

প্রভাতফেরী শেষে রাজশাহী কলেজ শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে জেলা আওয়ামী লীগ। এসময় শহীদদের আত্মার শান্তি কামনায় মোনাজাত, ১ মিনিট নিরবতা পালন করা হয়।

পরে সংক্ষিপ্ত আলোচনাসভায় সভাপতিত্ব করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি মেরাজউদ্দিন মোল্লা ও সভাপরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুলওয়াদুদ দারা। বক্তব্য রাখেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আয়েন উদ্দিন । এছাড়া উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান আসাদ, সাবেক দফতর সম্পাদক ফারুক হোসেন ডাবলু, দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদেও চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুন্ডুমালা পৌরসভার মেয়র গোলাম রাব্বানী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, তাহেরপুর পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তাহেরপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ, রাজশাহী জেলা যুব লীগের সভাপতি আবু সালেহ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, জেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল্লাহ খান, সাধারণ সম্পাদক আজাদ আলী, জেলা মহিলা লীগের সভাপতি মর্জিনা পারভিন, জেলা যুব মহিলা লীগের সভাপতি নার্গিস শেলীসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.