রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য প্রকৌশলী তাজুল ইসলাম স্মরণে নাগরিক শোকসভা

0 ৮৮

প্রেসবিজ্ঞপ্তি : রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সাবেক সভাপতি রাজশাহীর রাজনৈতিক সামাজিক সংগ্রামী ব্যক্তিত্ব প্রকৌশলী মোহা. তাজুল ইসলাম স্মরণে নাগরিক শোকসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে নগরীর সাহেববাজার জিরোপয়েন্ট প্রেসক্লাব চত্বরে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ উদ্যোগে আয়োজিত এই নাগরিক শোকসভায় বিভিন্ন সামাজিক পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মো. আসলাম-উদ-দৌলার পরিচালনায় নাগরিক শোকসভায় প্রধান অতিথি ছিলেন বীরমুক্তিযোদ্ধা কলামিস্ট প্রশান্ত কুমার সাহা এবং প্রধান আলোচক হিসাবে আলোচনা রাখেন প্রকৌশলী তাজুল ইসলামের ঘনিষ্ঠজন শহীদ সেলিম মঞ্চ রাজশাহীর সভাপতি প্রকৌশলী শামসুল আলম।

বিশেষ অতিথি ছিলেন- রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য গোলাম সারওয়ার, রাজশাহী প্রেসক্লাবের সহ-সভাপতি আবু সালে মো. ফাত্তাহ, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সহ-সভাপতি ও রাজশাহী বারের যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সিরাজী শওকত সালেহিন এলেন ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সহ-সভাপতি সালাউদ্দিন মিন্টু।

সম্মানিত অতিথি হিসাবে আলোচনা রাখেন- ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ-আইডিইবি রাজশাহী জেলা সভাপতি মো. আমিনুল হক, রাজশাহী প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক জামাল উদ্দিন, প্রকৌশলী তাজুল ইসলামের বড় মেয়ে অধ্যাপিকা ফারহানা মলি প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.