রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবে নির্বাচন ১৬ সেপ্টেম্বর,তফসিল ঘোষণা

0 ১১০
স্টাফ রিপোর্টার :  রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৬ সেপ্টেম্বর-২৩। ইতোমধ্যে পোষ্টার,ব্যাণার ও ফেস্টুনে ছেয়ে গেছে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব চত্বর।
১১ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন তফশীল ঘোষণা করেছেন।
গত শনিবার সন্ধ্যায় রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব মিলনায়তনে পুর্ববর্তী কমিটি বিলুপ্তির পর ১১ সদস্যের নির্বাচন কমিশন গঠিত হয়।
এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহন করেন বরেণ্য শিক্ষাবিদ রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা,সহকারী নির্বাচন কমিশনার হিসেবে এটিএন বাংলার সিনিয়র স্টাফ রিপোর্টার সুজা উদ্দিন ছোটন ও এডভোকেট এস এম জ্যোতিউল ইসলাম সাফী এবং সদস্য সচিব হিসেবে দায়িত্ব গ্রহন করেন রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি মীর তোফায়েল হোসেন ছন্দ।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন বীর মুক্তিযোদ্ধা শাজাহান আলী বরজাহান,রাজশাহী মহানগর জাসদ সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ শিবলী,রাজশাহী মহানগর সিপিবি’র সাধারণ সম্পাদক অজিত কুমার মন্ডল,রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী,দৈনিক রাজশাহীর আলোর সম্পাদক ও প্রকাশক আজিবার রহমান,চ্যানেল আই রাজশাহীর সিনিয়র স্টাফ রিপোর্টার আবু সালেহ মোহাম্মদ ফাত্তাহ,রাজশাহী মহানগর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক শ্যাম দত্ত,রাজশাহী মহানগর যুবলীগের দপ্তর সম্পাদক মাহমুদ হাসান খান চৌধুরী ইতু ও মাই টিভির রাজশাহী প্রতিনিধি শাহারিয়ার অন্তু।
এর আগে বিগত কমিটির সভাপতি আবু কাওসার মাখন ও সাধারণ সম্পাদক রেজাউল করিম কমিটি বিলুপ্তির ঘোষণা পত্র তুলে দেন নির্বাচন কমিশনের হাতে।
আগামী ১৬ সেপ্টেম্বর (শনিবার) গনতান্ত্রিক প্রক্রিয়ায় বেলা ১১টা থেকে দুপুর ২ টা পর্যন্ত  অবাধ ও সুষ্ঠু নির্বাচন উপহার দিতে পারবেন বলে আশা ব্যক্ত করেছেন নির্বাচন কমিশন।
সভা শেষে তফশীল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা।

Leave A Reply

Your email address will not be published.