রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার পত্নীতলার এএসআই রমজান আলী 

0 ৯৫
পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি: রাজশাহী রেঞ্জের(৮ জেলা) মাসিক সার্বিক পারফরমেন্স বিবেচনায় স্বীকৃতি স্বরুপ শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন নওগাঁ জেলার পত্নীতলা থানার এএসআই রমজান আলী।
প্রতি মাসে গ্রেপ্তারি পরোয়ানাভূক্ত পলাতক আসামীদের আটক, মাদক ও অস্ত্র উদ্ধার, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, বিভিন্ন মামলা তদন্তে বিশেষ অবদান রাখাসহ ইত্যাদি ভালো কাজের সার্বিক পারফরমেন্স বিবেচনা করে এসব পুরস্কার দেওয়া হয়। পত্নীতলা থানার এএসআই রমজান আলী গত জুলাই মাসে পুলিশ সুপার , সার্কেল প্রধান ও ওসির নির্দেশক্রমে এসব কাজে অবদান রাখায় তিনি এ পুরস্কার অর্জন করেছেন।
রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আনিসুর রহমান বিপিএম (বার) পিপিএম(বার) এই পুরষ্কার প্রদান করেন। এ সময় আট জেলার পুলিশ সুপার উপস্থিত ছিলেন।
এএসআই রমজান আলী বলেন, সব সময় আপ্রাণ চেষ্টা করি গ্রেপ্তারি পরোয়ানাভূক্ত পলাতক আসামীদের আটক, মাদক ও অস্ত্র উদ্ধার, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, বিভিন্ন মামলা তদন্তসহ পুলিশের সকল সেবা মানুষের কাছে পৌছে দেওয়ার। এর জন্য পুরস্কার পেয়ে অনুপ্রেরণা ও উৎসাহ বেড়ে গেছে। আগামীতে সাধারণ মানুষের জন্য আরও কাজ করে যেতে চাই।

Leave A Reply

Your email address will not be published.