রাজশাহী সিটি প্রেসক্লাব নির্বাচনে রফিকুল সভাপতি, আদিত্য সম্পাদক

0 ৭৩

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে দি বাংলাদেশ টুডে’র ব্যুরো প্রধান রফিকুল আলম এবং সাধারণ সম্পাদক পদে বাংলাভিশনের স্টাফ রিপোর্টার পরিতোষ চৌধুরী আদিত্য নির্বাচিত হয়েছেন। শনিবার সকাল ১০ থেকে শুরু হয়ে দুপুর পর্যন্ত চলে ভোট গ্রহন।

পরে নির্বাচন শেষে বিজয়ীদের নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী। উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার দৈনিক সোনার দেশ পত্রিকার সম্পাদক আকবারুল হাসান মিল্লাত এবং সিনিয়র সাংবাদিক এ্যাড. মোমিনুল ইসলাম বাবু। সভাপতি সাধারণ সম্পাদক ছাড়া সহ-সভাপতি পদে এস.এইচ.এম তরিকুল এবং সুলতান মাহমুদ রেজা, যুগ্ম সম্পাদক পদে ফরহাদ হোসেন আদনান।

অর্থ সম্পাদক পদে আমিনুল ইসলাম বনি, দপ্তর পাঠাগার ও প্রশিক্ষণ সম্পাদক পদে ফজলুল করিম বাবলু। সমাজ কল্যাণ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে সৌমেন্দ্রনাথ মন্ডল। সাহিত্য ও প্রকাশনা সম্পাদক পদে ওমর ফারুক এবং নির্বাহী সদস্য পদে সিনিয়র সাংবাদিক জাহিদ হাসান, মিলন শেখ ও তারিক হায়দার মিঠু।

এদিকে ক্লাবের নবনির্বাচিত সভাপতি সাধারণ সম্পাদকসহ বিজয়ীদের অভিনন্দন জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এছাড়া বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ নব নির্বাচিত কমিটির সদস্যদের অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান।

Leave A Reply

Your email address will not be published.