রাতে ঢাকায় পৌঁছে সকালেই মাঠে হাথুরুসিংহে

0 ১৪২
মুশফিক-তামিমের সঙ্গে হাথুরুসিংহে। ছবি: বিসিবি

দ্বিতীয় মেয়াদে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচের দায়িত্ব নিতে গতকাল সোমবার (২০ ফেব্রুয়ারি) রাতে ঢাকায় পৌঁছান চন্ডিকা হাথুরুসিংহে। আর ঢাকায় এসে খুব বেশি বিশ্রাম না নিয়েই মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে শিষ্যদের নিয়ে অনুশীলনে নেমে পড়লেন হাথুরুসিংহে।

আজ মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে মিরপুরে আসেন হাথুরুসিংহে। আর এসেই শুরুতে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি।

হাথুরুসিংহে মিরপুরে আসার আগেই অনুশীলনে যোগ দেন ইয়াসির রাব্বি, রেজাউর রহমান রাজা, নাজমুল হোসেন শান্ত, তাসকিন আহমেদ ও তৌহিদ হৃদয়সহ ওয়ানডে স্কোয়াডের অনেকেই।

২০১৪ সালের মে থেকে ২০১৭ সালের ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশ দলের দায়িত্ব পালন করে নিজে থেকেই সরে দাঁড়ান আলোচিত এই কোচ। এরপর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সরাসরি হস্তক্ষেপে আবারও কোচ হিসেবে বাংলাদেশে ফেরার সিদ্ধান্ত নেন তিনি।

হাথুরুসিংহে বাংলাদেশে পা রাখার আগেই ইংল্যান্ড সিরিজের জন্য ওয়ানডে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই দলে সুযোগ পেয়েছেন তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, এবাদত হোসেন চৌধুরী, তাইজুল ইসলাম ও তৌহিদ হৃদয়।

Leave A Reply

Your email address will not be published.