রাবি ভিসির সাথে ব্রিটিশ কাউন্সিলের সাক্ষাৎ

0 1,247

রাবি প্রতিনিধি : ঢাকাস্থ ব্রিটিশ কাউন্সিলের কান্ট্রি ডিরেক্টর ‘বারবারা উইকহ্যাম; রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ভিসি প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন। সোমবার দুপুরে উপাচার্যের কার্যালয়ে এই মত বিনিময়সভা অনুষ্ঠিত হয়।
এসময় তাঁরা রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শিক্ষা ও গবেষণা কার্যক্রম বিশেষ করে ইংরেজি ভাষা শিক্ষাব্যবস্থা, এর উন্নয়ন ও প্রসার সম্পর্কে আলোচনা করেন। আলোচনাকালে ভিসি রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের ইংরেজি ভাষা শিক্ষা ও এর ব্যবহারে দক্ষতার উন্নয়নে ব্রিটিশ কাউন্সিলের সহযোগিতা প্রত্যাশা করলে বারবারা উইকহ্যাম সে বিষয়ে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন।
এসময় অন্যান্যের মধ্যে রাবি ইনস্টিটিউট অব ইংলিশ এন্ড আদার ল্যাঙ্গুয়েজেজের পরিচালক প্রফেসর মো. আতর আলী, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন, সেন্টার অব এক্সেলেন্স ইন টিচিং এন্ড লার্নিং-এর পরিচালক অধ্যাপক বিশ্বজিৎ চন্দ, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক মো. মশিহুর রহমান, ঢাকাস্থ ব্রিটিশ কাউন্সিল টিচিং সেন্টারের ম্যানেজার জেমি মান, সেন্টারের লাইব্রেরি ম্যানেজার সারওয়াত রেজা ও বিসনেস ডেভেলপমেন্ট কো-অর্ডিনেটর নাবিলা রহমান উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.