রাবি শাখা ছাত্রলীগের সম্মেলন কাল; সকল প্রস্তুতি সম্পন্ন

0 ৩৪

রাবি প্রতিনিধি : দীর্ঘ সাড়ে ছয় বছর পর রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে আগামীকাল ১৮ সেপ্টেম্বর। রাবি শাখার এটি ২৬ তম সম্মেলন। ইতোমধ্যেই সম্মেলনের সার্বিক প্রস্তুতি সম্পন্ন করেছে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

সোমবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের সাবাশ বাংলাদেশ মাঠে সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করবেন কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন এবং প্রধান অতিথি হিসেবে থাকবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মো. গোলাম কিবরিয়ার সভাপতিত্বে এতে প্রধান বক্তা হিসেবে থাকবেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এবং সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে থাকবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি থাকবেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য- রাবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আয়েন উদ্দিন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

এছাড়া বিশেষ বক্তা হিসেবে ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ হীল বারী, উপগ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মো. সাখাওয়াত হোসেন রনি, উপকর্মসংস্থান বিষয়ক সম্পাদক মো. সাব্বির হোসেন এবং সহসম্পাদক আদনান হোসেনের উপস্থিত থাকার কথা রয়েছে। সার্বিক বিষয়ে রাবি ছাত্রলীগের সভাপতি মো. গোলাম কিবরিয়া বলেন, ‘সম্মেলন উপলক্ষে ক্যাম্পাস রাজনীতিতে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

প্রাণবন্ত একটি সম্মেলনের প্রায় সব প্রস্তুতি আমরা সম্পন্ন করেছি। আগামীকাল সকলকে একটি সফল সম্মেলন উপহার দিব। উল্লেখ্য, রাবি ছাত্রলীগের ২৫তম সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১৬ সালের ৮ ডিসেম্বর।

পরে ১১ ডিসেম্বর গোলাম কিবরিয়াকে সভাপতি ও ফয়সাল আহমেদ রুনুকে সাধারণ সম্পাদক করে রাবি ছাত্রলীগের ১৩ সদস্যের প্রাথমিক কমিটি ঘোষণা করা হয়। এর প্রায় ৭ বছর পর ২৬ তম সম্মেলনের আয়োজন করতে যাচ্ছে শাখাটি। আসাদুল্লাহ গালিব

Leave A Reply

Your email address will not be published.