রাসিকের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ দিবস পালিত

0 ১৬১
রাজশাহী সিটি কর্পোরেশনের উদ্যোগে যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ দিবস পালিত হয়েছে। মঙ্গলবার দিবসটি উপলক্ষ্যে বেলা ১১টায় সিএন্ডবি মোড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। শুরুতে রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করেন কাউন্সিলরবৃন্দ। এরপর সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারী ও কর্মচারী ইউনিয়নের পক্ষ থেকে পৃথক পৃথকভাবে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এ.বি.এম শরীফ উদ্দিন, ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার টেকন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সোবহান লিটন, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম, ২০নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, রাসিকের ২৭নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়রুল আমিন আযব, সংরক্ষিত আসনের কাউন্সিলর নাদিরা বেগম, আয়েশা খাতুন, শিরিন আরা খাতুন, রাজশাহী সিটি কর্পোরেশনের সচিব মোঃ মশিউর রহমান,

প্রধান প্রকৌশলী নুর ইসলাম তুষার, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এফএএম আঞ্জমান আরা বেগম, বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম খান, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নুর-ই-সাঈদ, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলার,  নির্বাহী প্রকৌশলী (যান্ত্রিক) আহমেদ আল মঈন পরাগ, নির্বাহী প্রকৌশলী (পরিকল্পনা) সুব্রত কুমার সরকার, নির্বাহী প্রকৌশলী (উন্নয়ন) মাহমুদুর রহমান,
নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) এবিএম আসাদুজ্জামান সুইট, চীফ কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার আজিজুর রহমান, মাননীয় মেয়রের ব্যক্তিগত সহকারী বিপুল কুমার সরকার, জনসংযোগ কর্মকর্তা মোস্তাফিজ মিশু, জন্ম ও মৃত্যু নিবন্ধন কর্মকর্তা নাজমা খাতুন, ইভেন্ট ম্যানেজন্ট ও ট্যুরিজম শাখার ম্যানেজার ফরহাদ হোসেন আদনান,  নিরাপত্তা কর্মকর্তা মতিউর রহমানসহ বিভিন্ন শাখার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চারনেতাসহ মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন সোনাদিঘী মসজিদের সহকারী ইমাম হাফেজ মোঃ দেলোয়ার হোসেন।

Leave A Reply

Your email address will not be published.