রাসিকের শিক্ষা, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা, স্বাস্থ্যরক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটির সভা 

0 ৪২

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি কর্পোরেশনের শিক্ষা, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্যরক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে নগর ভবনে প্রধান স্বাস্থ্য কর্মকর্তার দপ্তরকক্ষে রাসিকের শিক্ষা, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্যরক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটির সভাপতি ও ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ তৌহিদুল হক সুমনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিজিবি মার্কেটের ইপিআই টিকাকেন্দ্র নীচতলা হতে দ্বিতীয় তলায় স্থানান্তর বিষয়ে আলোচনা করা হয়। সিটি হাসপাতালের এ্যাম্বুলেন্স মেরামত ও ব্যবহারের নীতিমালা প্রণয়ন বিষয়ে আলোচনা করা হয়। এছাড়াও সভায় তামাক বিরোধী প্রচার প্রচারণা বিষয়ে আলোচনা করা হয়।

সভায় রাসিকের শিক্ষা, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্যরক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটির সদস্য ও ৩নং সংরক্ষিত আসনের কাউন্সিলর মোসাঃ সেবুন নেসা, ৪নং সংরক্ষিত আসনের কাউন্সিলর মোসাঃ আলফাতুন নেসা, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আকতারুজ্জামান, ২০নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, কমিটির সদস্য সচিব ও রাসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এফএএম আঞ্জুমান আরা বেগম, শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ মাহাবুবুর রহমান, ভ্যাটেরিনারী সার্জন ডা: ফরহাদ উদ্দীন, সিটি হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ তারিকুল ইসলাম বনি, জন্ম-মৃত্যু নিবন্ধন কর্মকর্তা নাজমা খাতুন, ফুড এন্ড স্যানিটেশন অফিসার আরিফুল হক উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.