রাসিক নির্বাচনে হাতপাখার প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা

0 ৮৬
স্টাফ রিপোর্টার:  রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনের প্রচার-প্রচারণা শুরু হওয়ার কয়েক দিন পর ২৯ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী হাফেজ মাওলানা মুরশিদ আলম ফারুকী ।
 বৃহস্পতিবার বেলা ১১টায় নগরের ভদ্রা এলাকার দারুচিনি চাইনিজ রেস্টুরেন্ট এন্ড কমিউনিটি সেন্টারে প্রার্থী এই ইশতেহার ঘোষণা করেন। নির্বাচিত হলে নগরবাসীর জন্য হোল্ডিং ট্যাক্স ৩০% মওকুফ করবেন বলে ইশতেহারে উল্লেখ করে হাতপাখা প্রতীকের প্রার্থী ২৯ দফা ইশতেহার তুলে ধরে ঘোষণা দেন।
 ইশতেহারে হাফেজ মাওলানা মুরশিদ আলম বলেন, রাজশাহী নগরীকে দুর্নীতিমুক্ত, দূষণ নিয়ন্ত্রণ, যানজটমুক্ত, জলাবদ্ধতা নিরসন, পদ্মা নদীর রক্ষণাবেক্ষণ, বিশেষজ্ঞ কমিটি গঠন, শিক্ষাব্যবস্থার উন্নয়ন, হকার ও ছিন্নমূল শিশুদের পুনর্বাসন, মশক নিধন, জাকাত বোর্ড গঠন, শিল্পায়ন ও কর্মসংস্থান , মাদক ও সন্ত্রাসমুক্ত নগর গড়া, সার্বিক উন্নয়ন করার পরিকল্পনাসহ ২৯টি কাজ করবেন। তিনি এই ইশতেহার বাস্তবায়নে নগরবাসীর মতামত নেবেন বলেও জানান।
 এ সময় ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য আশরাফ আলী আকন , ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, ইসলামী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল ইউসুফ আহমেদ মনসুর, নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক তারিফ উদ্দীন ,জেলা ছাত্র আন্দোলনের সভাপতি পারভেজ আকন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.