রোনালদোর মাইলফলকের দিনে দাপুটে জয় আল-নাসরের

0 ৭৯
ছবি- সংগৃহীত

চলতি মৌসুমের শুরুর বাজে ফর্ম পেছনে ফেলে ছন্দে ফিরেছে আল-নাসর। আর ক্রিশ্চিয়ানো রোনালদোর মাইলফলকের দিনে দাপুটে জয় পেয়েছে দলটি। এদিন রোনালদো-সাদিও মানের পাশাপাশি স্থানীয় খেলোয়াড়রাও গোলের দেখা পেয়েছেন। পেশাদার ক্যারিয়ারের ৮৫০তম গোল পূর্ণ করেছেন পর্তুগিজ এই সুপারস্টার।

শনিবার (২ সেপ্টেম্বর) কিং আবদুল্লাহ স্পোর্ট সিটি স্টেডিয়ামে সৌদি প্রো লিগের ম্যাচে আল হাজমকে ৫-১ গোলে হারিয়েছে গ্লোবাল ওয়ানরা।

স্বাগতিকদের মাঠে শুরু থেকেই আধিপত্য নিয়ে লড়তে থাকে আল-নাসর। ম্যাচের ৩৩ মিনিটে আব্দুর রহমান গারিবের গোলে লিড পায় রোনালদো-সাদিও মানেরা। রোনালদোর অ্যাসিস্টে প্লেসিং শটে গোল করেন সৌদির এই উইঙ্গার। এর আগে, ম্যাচের ২৩ মিনিটেও গোলের সুযোগ পেয়েছিল আল-নাসর। তবে রোনালদোর শট ঠেকিয়ে দেন আল-হাজমের গোলরক্ষক।

ম্যাচের ৪৭ মিনিটে বাদামোসির গোলে সমতায় ফেরে আল হাজম। প্রথমার্ধের অতিরিক্ত সময় আব্দুল্লাহ আল খাইবারির গোলে ২-১ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় আল-নাসর। কর্নার থেকে পাওয়া বলে জোরাল শটে গোল করেন খাইবারি।

দ্বিতীয়ার্ধেও দাপট ধরে রাখে গ্লোবাল ওয়ানরা। ওটাভিওর গোলে ৫৭ মিনিটে আরেক ধাপ এগিয়ে যায় নাসর। এই গোলের পেছনেও অবদান আছে রোনালদোর। ব্রোজোভিচের সঙ্গে ওয়ান টু ওয়ানে ডি-বক্সে ঢুকে পড়েন রোনালদো। এরপর পাস দেন ফাঁকা দাঁড়িয়ে থাকা ওতাভিওকে। আর দারুণ এক শটে লক্ষ্যভেদ করেন স্বদেশি এই তারকা।

দুই অ্যাসিস্টের পর এবার মাইলফলকে নাম লেখান পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা। ম্যাচের ৬৮ মিনিটে পেশাদার ক্যারিয়ারের ৮৫০ গোলের মাইলফলক স্পর্শ করেন রোনালদো। ডি-বক্স থেকে জোরাল শটে লক্ষ্যভেদ করেন পর্তুগিজ মহাতারকা। এ নিয়ে চলতি মৌসুমে ৪ ম্যাচে ৪ অ্যাসিস্টের সঙ্গে ৬ গোলে উঠল তার নাম।

ম্যাচের ৭৮ মিনিটে আল-হাজম শিবিরে শেষ পেরেক ঢুকে দেন সাদিও মানে। গোলরক্ষককে পরাস্ত করে প্লেসিং শটে লক্ষ্যভেদ করেন সেনেগালিজ এই তারকা।

এই জয়ে পাঁচ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের ছয়ে উঠে এসেছে রোনালদোর দল। অন্যদিকে চার জয় ও এক ড্রয়ে ১৩ পয়েন্টে টেবিলের শীর্ষে নেইমার জুনিয়রের আল-হিলাল।

Leave A Reply

Your email address will not be published.