রৌমারীতে জাতীয় পার্টির মতবিনিময় সভা

0 ২৮৩

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় জাতীয় পার্টির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিকালের দিকে উপজেলা শাখার জাতীয় পার্টির সভাপতি নাসির উদ্দিন লাল এর সভাপতিত্বে জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে এ মতবিনিময় সভা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র আইনজীবি মো. এমদাদুল হক।

 

তিনি জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম কাদের এর বনানী কার্যালয় জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে এ মতবিনিময় সভা করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির সিনিয়ন সহ-সভাপতি নুরুল ইসলাম (অব:) সেনা সদস্য, সাধারন সম্পাদক সাইফুর রহমান বাবলু, উপজেলা যুব সংহতীর সদস্য সচিব আব্দুল আওয়াল, সাবেক সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ ও শহিদুল ইসলাম। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন জাতীয় পার্টির সহ-সভাপতি দুলাল হোসেন।

সিনিয়র আইনজীবি এমদাদুল হক বক্তব্যে বলেন, দীর্ঘদিন থেকে কুড়িগ্রাম-৪ আসনের রৌমারী, রাজিবপুর ও চিলমারী উপজেলার জাতীয় পার্টি নেতৃত্বের অভাবে ঝিমিয়ে পড়েছে নেতাকর্মীরা। তাই আগামী দিনের জন্য দলকে সু-সংগঠিত করতে আমার এ সফর এবং সবার সাথে দলীয় বিষয় নিয়ে আলোচনা করা। ঝিমিয়ে পড়া নেতাকর্মীদের সক্রিয় হতে হবে। দলকে এগিয়ে নিয়ে যেতে হবে। সেই জন্য দলের সকল নেতাকর্মীদের কাধে কাধ মিলিয়ে জনগণের সেবা করতে হবে। বর্তমান সরকারে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাবিক সহযোগিতা করাই আমাদের মুল লক্ষ।

 

জাতীয় পার্টির সভাপতি নাসির উদ্দিন লাল বলেন, জাতীয় পার্টিতে সদ্য যোগদান করা সিনিয়র আইনজীবি মো.এমদাদুল হককে জেলা পর্যায় গুরত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হলে দলকে এগিয়ে নেওয়া সম্ভব হবে।

 

 

Leave A Reply

Your email address will not be published.