রৌমারীতে ৯ দিনের ব্যবধানে অবৈধ ট্রাক্টর কেড়ে নিল ৩ প্রাণ

0 133

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: প্রশাসনের নাকের ডগায় অবৈধ ট্রাক্টর (কাকড়ার) বেপরোয়া চলাচলে মৃত্যুর ঘটনা ঘটেই চলছে। মঙ্গোলবার (৯ফেব্রুয়ারি) সকালের দিকে রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের বোয়ালমারী গ্রামে বাড়ির পাশে দাড়িয়ে থাকা অবস্থায় বিপরিত দিক থেকে দ্রুতগামী অবৈধ ট্রাক্টর (কাকড়ার) ধাক্কায় হাশেম আলী (৮৫) নামের এক বৃদ্ধের মর্মান্তিক ভাবে মৃত্যু হয়েছে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

স্থানীয় ও পরিবার সুত্রে জানা গেছে, হাশেম আলী নিজ বাড়ি থেকে বের হয়ে রাস্তার পাশে দাড়িয়ে ছিল। এসময় অপর দিক থেকে দ্রুতগতিতে আসা অবৈধ ট্রাক্টর (কাকড়া) পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে ওই বৃদ্ধ রাস্তার পাশে ছিটকে পড়ে ঘটনাস্থলে জ্ঞান হারিয়ে ফেলে। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে নেওয়ার পথে হাশেম আলীর মৃত্যু হয়। ট্রাক্টর ও টলির ধাক্কায় নিরহ প্রাণগুলো কেড়ে নিলেও প্রশাসন নিরব ভুমিকায় রয়েছে।

উল্লেখ্য যে, গত ৩১ জানুয়ারী ফলুয়ার চর গ্রামের নুরজাহান বেগম (৩৫) বাড়ি থেকে বের হলে ট্রাক্টরের ধাক্কায় তার মৃত্যু ঘটে। গত ৩ ফেব্রুয়ারি বড়মাদারটিলা গ্রামের ছাহেরা বেগম (৫০) টলির চাপায় তার মৃত্যু হয়।

শৌলমারী ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিল মৃত্যুর ঘটনাটি সত্যতা স্বীকার করে বলেন, প্রভাবশালী ব্যক্তিদের ছত্র ছায়ায় এসব অবৈধ ট্রাকটরগুলো চলছে। রাস্তায় বেপরোয়া চলাচলে দূর্ঘটনা ঘটছে এবং একের পর এক প্রাণ কেড়ে নিচ্ছে।

 

রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ জানান, অভিযোগ পাইনি তবে এ বিষয়ে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া।

 

Leave A Reply

Your email address will not be published.

x