রৌমারীর দ্বীপচরে গলায় ওড়না পেচিয়ে হত্যার অভিযোগ লাশ উদ্ধার করেছে পুলিশ

0 ৩০৯

মাজহারুল ইসলাম,রৌমারী কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারী রেখা খাতুন (২৮) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে রৌমারী থানা পুলিশ। ৬ ফেব্রুয়ারী সোমবার সকাল ১০টায় চরবাঘমারা দ্বীপচরে গম ক্ষেত থেকে গলায় ওড়না পেচাঁনো লাশ উদ্ধার করা হয়। রেখা খাতুন রৌমারী সদর ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের আবুল হাশেমের মেয়ে।
স্থানীয় ও পরিবার সুত্রে জানা গেছে, গত ৪ ফেব্রুয়ারী শনিবার প্রতিদিনের ন্যায় খাবার খেয়ে নিজ ঘরে ঘুমাতে যায়, রেখা খাতুন। আনুমানিক রাত ১২ টার দিকে রেখা আমাদের কাছ থেকে গান শোনার কথা বলে মোবাইল ফোন নেয়। পরে আমরা ঘুমিয়ে পরি ঘুম থেকে উঠে দেখি রেখার ঘরের দরজা খোলা। পরে খোজা খুজি করেও পাওয়া যায়নি।
তবে এলাকাবাসিদের প্রাথমিক ধারনা ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

আজ খবর পাই গম ক্ষেতে লাশ,পরে গিয়ে দেখি আমার মেয়ের লাশ। পড়ে চিৎকার করলে সবাই গিয়ে রেখার মৃতদেহ পড়ে রয়েছে। পরে আমাদেরকে খবর দিলে আমরা গিয়ে লাশ দেখতে পাই এবং পুলিশকে খবর দেই। পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নেয়।

এবিষয়ে আবুল হাশেম বলেন, শনিবার রাত ১২ টার দিকে মোবাইল ফোনে কথা হয় অজ্ঞাত লোকের সাথে। পরে ঘুমানোর পর রাত ২ টার দিকে প্র¯্রাব করতে ঘর থেকে বেড়িয়ে দেখি রেখার ঘরের দরজা খোলা। কে বা কাহারা ঘর থেকে তুলে নিয়ে গিয়েছে। দুইদিন থেকে খোজা খুজি করে গম ক্ষেতে পাওয়া গেলো গলায় ওড়না পেচাঁনো মেয়ের লাশ।

স্থানীয় ইউপি সদস্য ফরিদুল ইসলাম, বিপ্লব জানান, গম ক্ষেতে লাশ পড়ে রয়েছে খবর পেয়ে ঘটনা স্থলে যাই। কে বা কাহারা হত্যা করে গম ক্ষেতে ফেলে রেখে গেছে। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বন্দবেড় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদের সরকার জানান, বন্দবেড় ওয়ার্ড মেম্বার আক্কাস আলীর মাধ্যমে জানতে পারি চরমাঘমারা গ্রামে দ্বীপচর গম ক্ষেতে লাশ পাওয়া গেছে। পরে পুলিশকে খবর দেই। পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
রৌমারী অফিসার ইনচার্জ রূপ কুমার সরকার বলেন, ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের সরকার খবর দেয়। চরবাঘমারা গ্রামের দ্বীপচরে গম ক্ষেতে একটি লাশ পড়ে আছে। খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আশা হয়।
গলায় ওড়না পেচিঁয়ে হত্যা করা হয়েছে লাশ পরিক্ষা নীরিক্ষার জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হবে এবং পুলিশি কার্যক্রম অব্যাহত থাকবে।

Leave A Reply

Your email address will not be published.