লাখো মানুষের ভালোবাসায় সিক্ত আহসান হাবীবের দাফন সম্পন্ন

0 ৭৫

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: লাখো মানুষের ভালোবাসয় সিক্ত হয়ে চির বিদায় নিলেন মহাদেবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. আহসান হাবীব ভোদন।

রবিবার বিকেল ৪ টায় তাঁর স্মৃতিবিজরিত মহাদেবপুর ডাকবাংলো মাঠে ১ম জানাজা ও বাদ আসর গ্রামের বাড়ি জয়পুর ডাঙ্গাপাড়ায় ২য় জানাজা শেষে পারিবারিক করবস্থানে তাঁকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।

মহাদেবপুর ডাকবাংলো মাঠে অনুষ্ঠিত জানাজায় জেলা আ.লীগের সভাপতি মো. আব্দুল মালেক, সহ সভাপতি আব্দুল খালেক, শাকিল আহমেদ চঞ্চল, সাংগঠনিক সম্পাদক তাইজুল ইসলাম তোতা, নওগাঁ সদর উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রফিক, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক নাছিম আহমেদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান শিউল,

বদলগাছী উপজেলা চেয়ারম্যান মো. শামসুল আলম, উপজেলা আ.লীগের সভাপতি ও সাবেক এমপি ছলিম উদ্দীন তরফদার, সহ সভাপতি মো. শহিদুল ইসলাম, আ.লীগ নেতা মাহবুবুর রহমান ধলু, অধ্যক্ষ ময়নুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম সোহাগ, ওসি মো. রুহুল আমিন, আ.লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মি, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃদ, সাংবাদিক ও সুশীল সমাজের লোকজনসহ প্রায় ২০ হাজার মানুষ তাঁর জানাজায় অংশগ্রহণ করেন।

পরে ২য় জানাজায় মহাদেবপুর-বদলগাছী আসনের সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী উপস্থিত হয়ে তাঁর আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারবর্গকে সমবেদনা জানান। এর আগে আ. লীগের পক্ষ থেকে তাঁর মরদেহে দলীয় পতাকা দিয়ে শ্রদ্ধা জানানো হয় এবং বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

উল্লেখ্য যে, গত ১২ মার্চ রাত ১০ টার দিকে উপজেলার তেরো মাইল নামক স্থানে একটি বালুবাহী ডাম্পট্রাকের সাথে উপজেলা চেয়ারম্যানের জীপ গাড়ীটির মুখোমুখী সংঘর্ষে উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদন (৬০) গুরুতর আহত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আই.সি.ইউতে চিকিৎসাধীন ছিলেন। দীর্ঘ ৩৯ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে শনিবার রাত ৯ টা ২৬ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন।

Leave A Reply

Your email address will not be published.