লালপুরে আগুনে পুড়ে ১ জন আহত ও ৩ লক্ষাধিক টাকার ক্ষতি

1,091

mail.google.comমোয়াজ্জেম হোসেন, লালপুর-নাটোর : নাটোরের লালপুরে মঙ্গলবার (২৩ আগষ্ট) দিবাগত রাতে উপজেলার  জয়রামপুর গ্রামে আগুনে পুড়ে ১ জন আহত ও ১ টি গরু, ৫ টি ছাগল ও ৩ টি বাড়ি ভষ্ম ীভূত হয়েছে।
স্থানীয় সুত্রে জানাযায়, মঙ্গলবার রাতে জয়রামপুর গ্রামের মৃত সমশের মন্ডলের ছেলে শাজাহান (৪৫) তার গোয়াল ঘরে মশা তাড়ানোর জন্য আগুন জালিয়ে রাখলে সেই আগুন গোয়াল ঘরে ছড়িয়ে পড়ে ১ টি গরু, ৫ টি ছাগল সহ ৩ টি বাড়ি আগুনে পুড়ে ছাই হয়ে যায়।
এ ঘটনায়   শাজাহান (৪৫) আগুন নেভাতে গিয়ে গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

লালপুরে নৌকাডুবিতে নিখোঁজ ৩ জনের লাশ ও জীবিত ১ জনকে উদ্ধার
লালপুর-নাটোর  : নাটোরের লালপুরে ২৩ আগষ্ট (মঙ্গলবার) সকাল ৬টা ৩০ মিনিটে লালপুরের বিলমাড়িয়ায় পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় ৩ জনের লাশ উদ্ধার ও ১ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। এখনো ২ জন নিখোঁজ রয়েছে বলে জানা গেছে।
সরেজমিন সূত্রে জানা যায়, লালপুর উপজেলার বিলমাড়িয়া ঘাট থেকে মঙ্গলবার সকালে শ্রমিক বহনকারী নৌকা নওশারা সুলতানপুর যাওয়ার সময় নৌকাডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় ১৫ জন শ্রমিক সাতরে ফিরে এলেও ৬ জন নিখোঁজ হন। এদের মধ্যে মোহরকয়া গ্রামের মৃত কম্প আলীর ছেলে বেলাল হোসেন (৪৫) এর লাশ গত কাল ২৩ (আগষ্ট) শেষ বিকেলে বিলমাড়িয়া ঘাট থেকে  উদ্ধার করে এলাকাবাসী। বুধবার  (২৪ আগষ্ট) তিলোকপুর ঘাট থেকে  উপজেলার চকবাদকয়া গ্রামের মৃত লালচাঁদ মিয়ার ছেলে জামাল (৪২) ও দক্ষিন লালপুর ঘাট থেকে মসলেমের ছেলে আরজেত (৪৩) ২ জনের লাশ উদ্ধার করে এলাকাবাসী। নিখোঁজের মধ্যে নসিম উদ্দিনের ছেলে জামরুল (৪৫) কে নওশারা সুলতানপুর থেকে জীবিত উদ্ধার করে এলাকাবাসী।
বাকি নিখোঁজরা হলেন মৃত রহমান শেখের ছেলে চান্দের আলী (৫৫), মোহরকয়া গ্রামের তালুকদারের ছেলে ভাসান (২৮) কে এখনো উদ্ধার করা যায়নি।
উদ্ধার কাজে রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরী দল ও এলাকাবাসীরা কাজ করছে।
লালপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার ফারুক জানান, উদ্ধার কাজ চলছে এ পর্যন্ত ৩ জনের লাশ ও ১ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। বাকীদের খোঁজা হচ্ছে আশা করছি দ্রুত সময়ের মধ্যে সন্ধান পাওয়া যাবে।

x